সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে সিরাজদিখানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল মাহিন্দ্রা ,চালক নিহত । মুন্সীগঞ্জে গজারিয়ায় আ”লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৬জন গুলিবিদ্ধসহ আহত ১০ কালিগঞ্জে নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশনের অনিয়ম দূর্নীতি ও গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত কালিগঞ্জ বিষ্ণুপুরে সার্বজনীন বাসন্তী মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী

আনুলিয়ায় লেবার সর্দারকে হাতুড়ি পেটা জখম

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ১২ জুন, ২০২২
  • ১১০ বার পঠিত

আহসান উল্লাহ বাবলু সাতক্ষীরা প্রতিনিধিঃ আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নে এক লেবার সর্দারকে হাতুড়িপেটা করে রক্তাক্ত জখম করেছে এক শ্রমিক ও তার পরিবারের লোকজন। স্বামীকে ঠেকাতে গিয়ে স্ত্রীও শস্নীলতাহানির শিকার ও অলঙ্কার খাইয়েছেন। শনিবার (১১ জুন) সন্ধ্যায় ইউনিয়নের উত্তর একসরা গ্রামে এ ঘটনা ঘটেছে।

আশাশুনি স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি উত্তর একসরা গ্রামের ইমান আলী মোড়লের ছেলে আহত সর্দার ইউছুফ আলী (২৫) সাংবাদিকদের জানান, তিনি দীর্ঘ দিন ধরে ‘ঢাকার এম কে বি ব্রিকস’ ইট ভাটায় লেবার সর্দার হিসেবে কাজ করে আসছেন। গত মৌসমে তিনি একই গ্রামের কেনা গাজীর ছেলে শরিফুল (২১) কে শ্রমিক হিসেবে নিয়ে যান। সে তার (সর্দার) কাছে ৬হাজার ৭শ টাকা পাবে। ভাটা মালিক টাকা না দেওয়ায় শরিফুলের টাকা পরিশোধ করতে পারেননি তিনি। শনিবার বিকালে শ্রমিক শরিফুলের পিতা তার স্ত্রীর (আমেনা) কাছে টাকা চাইলে সে একদিনের মধ্যে ২ হাজার টাকা দিবে বললে তিনি চলে যান। সন্ধ্যায় শরিফুল তার পিতা, ভাই আছাফুর ও পাশের বাড়ির মুছা গাজীর ছেলে গোলাম হোসেন হাতুড়ি ও লাঠিসোটা নিয়ে তার বাড়িতে যায় এবং এখনই সব টাকা দিতে হবে বলে তার স্ত্রীকে ধরে রেখে শস্নীলতাহানী ঘটায় এবং তাকে হাতুড়ি ও লাঠি দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। তিনি গুরম্নতর জখম হয়ে যন্ত্রণাকাতর হয়ে পড়লে তারা টাকার দরম্নন তার স্ত্রীর গলায় থাকা একটি স্বর্ণের চেইন ও একটি কানের দুল নিয়ে চলে যায়। পাশ্ববর্তী লোকজন গুরম্নতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তির ব্যবস্থা করেন।
এ ব্যাপারে আশাশুনি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম বলেন, বিট অফিসার এসআই আমিনুর রহমানের কাছে ঘটনা শুনেছি। কেউ অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।