মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

আন্তর্জাতিক নারী দিবসে এডাবের র‍্যালী

শেখ আছলাম (স্টাফ রিপোর্টার)
  • আপডেট সময় বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ১৭৪ বার পঠিত

শেখ আছলাম (স্টাফ রিপোর্টার)

“ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন” এই প্রতিপাদ্যে মুন্সীগঞ্জের সিরাজদিখানে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে।

বুধবার ৮ মার্চ বেলা ১১ টায় আন্তর্জাতিক নারী দিবস-২০২৩ উপলক্ষে “প্রযুক্তি ও উদ্ভাবনীতে সম্ভাবনার বাংলাদেশ গড়ি, নারী – পুরুষের সমতা, সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় রাখি”এ শ্লোগানে এডাব মুন্সীগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে র‍্যালী বের করা হয়েছে।

দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে আলোচনা সভা ও নারী উদ্যোক্তা এবং প্রশিক্ষণার্থীদের মাঝে চেক বিতরণ করা হয়। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফুল আলম তানভীর।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাহমিনা আক্তার, মুন্সীগঞ্জ জেলা এডাবের সাবেক সদস্য সচিব তাজুল ইসলাম পিন্টু, সদস্য সচিব মোঃ জসিম মোল্লা, সিরাজদিখান প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এমদাদুল হক পলাশ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গুল রওশন ফেরদৌস এর সঞ্চালনায় অতিথিদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শবনম সুলতানা, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা যারিন তাসনিমসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।