সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশনের অনিয়ম দূর্নীতি ও গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত কালিগঞ্জ বিষ্ণুপুরে সার্বজনীন বাসন্তী মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

আমিন’কে বাঁচাতে হতদরিদ্র দিনমজুর পিতার আকুল আবেদন।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৭ বার পঠিত

 

আব্দুল্লাহ আল মামুন, নিজস্ব প্রতিনিধিঃ

হতদরিদ্র দিনমজুর মো: ফারুক শেখ ও স্ত্রী ফজিলা বেগমের তিন মেয়ের সর্বকনিষ্ঠ একমাত্র ছেলে সন্তান আমিন(৭)কে নিয়ে বেশ সুখে শান্তিতে দিনযাপন করে আসছিলেন।  হঠাৎ করে কিছুদিন আগে আমিন অসুস্থ হয়ে পড়লে দরিদ্র পিতা স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সকল প্রকার পরিক্ষা নিরিক্ষা করে জানতে পারেন তাদের সন্তান আমিনের হৃদপিন্ডে একটি ছিদ্র ও ফুসফুসের নালী শুকিয়ে যাওয়ার রোগ ধরা পড়েছে।


খুলনা জেলার সোনাডাঙ্গা থানার ৩৯,বকসীপাড়া লেন,অলুর গলিতে হতদরিদ্র মো: ফারুক শেখ ও স্ত্রী সন্তান নিয়ে দীর্ঘদিন ভাড়া বাসায় দিনাতিপাত করে আসছেন ।

তিন মেয়ের পরে একমাত্র আদরের ছেলে আমিনকে নিয়ে বেশ সুখেই দিন চলছিল তাদের সংসার, এরই মাঝে এত জটিল রোগ এবং ব্যয়বহুল চিকিৎসা খরচ যেন তাদের জীবনে আযাব হয়ে দাঁড়িয়েছে ।

আমিনের দরিদ্র দিনমজুর পিতা ও মাতা কান্নাজড়িত কন্ঠে জানান, হাসপাতাল থেকে ডাক্তার সাহেবরা বলেছেন যতদ্রুত সম্ভব তাদের সন্তানকে অপারেশন করাতে হবে, আর অপারেশন খরচ সর্বনিম্ন দুই লক্ষ টাকার প্রয়োজন ।
স্বল্প আয়ে অনেক কষ্টে আমাদের সংসার চলছে , আমাদের আদরের একমাত্র সন্তানের চিকিৎসা করার সামর্থ্য আমাদের নেই, এত টাকা সংগ্রহ করা আমাদের পক্ষে কোন ভাবেই সম্ভব না ।

দেশের বৃত্তবান ও প্রবাসী ভাই বোনদের সার্বিক সহযোগিতা পেলে আমি আমার ছেলের চিকিৎসা করাতে পারবো, তাই সকলের নিকট আমার আকুল আবেদন আমার একমাত্র ছেলে সন্তান আমিন কে বাঁচাতে সকল একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিন ।

আমিন’কে বাঁচাতে সহযোগিতা করতে যোগাযোগ করুন ও বিকাশ নাম্বার ০১৭৬৬৫৭২৯৫৯।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।