শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

আমিন’কে বাঁচাতে হতদরিদ্র দিনমজুর পিতার আকুল আবেদন।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬২ বার পঠিত

 

আব্দুল্লাহ আল মামুন, নিজস্ব প্রতিনিধিঃ

হতদরিদ্র দিনমজুর মো: ফারুক শেখ ও স্ত্রী ফজিলা বেগমের তিন মেয়ের সর্বকনিষ্ঠ একমাত্র ছেলে সন্তান আমিন(৭)কে নিয়ে বেশ সুখে শান্তিতে দিনযাপন করে আসছিলেন।  হঠাৎ করে কিছুদিন আগে আমিন অসুস্থ হয়ে পড়লে দরিদ্র পিতা স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সকল প্রকার পরিক্ষা নিরিক্ষা করে জানতে পারেন তাদের সন্তান আমিনের হৃদপিন্ডে একটি ছিদ্র ও ফুসফুসের নালী শুকিয়ে যাওয়ার রোগ ধরা পড়েছে।


খুলনা জেলার সোনাডাঙ্গা থানার ৩৯,বকসীপাড়া লেন,অলুর গলিতে হতদরিদ্র মো: ফারুক শেখ ও স্ত্রী সন্তান নিয়ে দীর্ঘদিন ভাড়া বাসায় দিনাতিপাত করে আসছেন ।

তিন মেয়ের পরে একমাত্র আদরের ছেলে আমিনকে নিয়ে বেশ সুখেই দিন চলছিল তাদের সংসার, এরই মাঝে এত জটিল রোগ এবং ব্যয়বহুল চিকিৎসা খরচ যেন তাদের জীবনে আযাব হয়ে দাঁড়িয়েছে ।

আমিনের দরিদ্র দিনমজুর পিতা ও মাতা কান্নাজড়িত কন্ঠে জানান, হাসপাতাল থেকে ডাক্তার সাহেবরা বলেছেন যতদ্রুত সম্ভব তাদের সন্তানকে অপারেশন করাতে হবে, আর অপারেশন খরচ সর্বনিম্ন দুই লক্ষ টাকার প্রয়োজন ।
স্বল্প আয়ে অনেক কষ্টে আমাদের সংসার চলছে , আমাদের আদরের একমাত্র সন্তানের চিকিৎসা করার সামর্থ্য আমাদের নেই, এত টাকা সংগ্রহ করা আমাদের পক্ষে কোন ভাবেই সম্ভব না ।

দেশের বৃত্তবান ও প্রবাসী ভাই বোনদের সার্বিক সহযোগিতা পেলে আমি আমার ছেলের চিকিৎসা করাতে পারবো, তাই সকলের নিকট আমার আকুল আবেদন আমার একমাত্র ছেলে সন্তান আমিন কে বাঁচাতে সকল একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিন ।

আমিন’কে বাঁচাতে সহযোগিতা করতে যোগাযোগ করুন ও বিকাশ নাম্বার ০১৭৬৬৫৭২৯৫৯।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।