রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
“প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

আর্থিক অভাব অনটনে সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে  ছেলে টি 

Liton mahmud, Munshiganj
  • আপডেট সময় শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১৫১ বার পঠিত
লিটন মাহমুদ, মু্ন্সীগঞ্জ প্রতিনিধিঃ 
মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান  উপজেলার রশুনিয়ায়  গ্রামের মো: মোহন মৃধার বার বছরের ছেলে  মোঃ আহাদ মৃধার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। বর্তমানে আর্থিক অভাব অনটনে সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে শিশুটি। এ অবস্থায় সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছে আহাদ মৃধার পরিবার।
জানা গেছে, মোঃ  আহাদ মৃধা চিকিৎসার জন্য ১০থেকে প্রায়ই  ১৪ লাখ টাকা প্রয়োজন। কিন্তু মোঃ আহাদ মৃধা পিতা  একজন কৃষক  । কৃষি  কাজ করে এ ব্যয়ভার বহন করার সক্ষমতা নেই। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা প্রায় বন্ধ হয়ে আছে শিশুটির। তাই, মোঃ  আহাদ মৃধার পরিবার সমাজের বিত্তবান, প্রবাসীসহ হৃদয়বান ব্যক্তিদের কাছে সহযোগিতার আবেদন জানিয়েছেন।
শিশুটির বর্তমান অবস্থা সম্পর্কে রশুনিয়ায় এলাকা মায়ের দোয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মোঃ শাহজালাল পান কবিরাজ  জানান,  দুই টা  কিডনি  পুরো নষ্ট হয়ে গেছে ।  অনেক বড় হয়ে গেছে।  আমি এই ছেলে টা চিকিৎসা জন্য যতটুকু পারছি করছি। আমি সমাজের বিত্তবানদের এগিয়ে আশার জন্য আহ্বান করছি।
 আহাদ মৃধা বাবা  মোহন মৃধাজানান, কৃষি কাজ করে   কোনোমতে পরিবার নিয়ে বেঁচে আছি । এ অবস্থায় আমার ছেলে আহাদ মৃধার চিকিৎসা করানো আমার কাছে অসম্ভব হয়ে গেছে। দিন যত  যাচ্ছে আমার সন্তান  আহাদের অবস্থা ততই খারাপ হচ্ছে আমি বাবা হয়ে কছুই করতে পারতাছিনা তাই  বিত্তবান, প্রবাসীসহ সহৃদয়বান ব্যক্তিদের কাছে আমার আবেদন আমার ছেলে কে বাঁচান বাঁচাতে এগিয়ে আসুন। একটি সন্তান বাচার আশায় আপনার আপনাদের কাছে হাত পেতেআছে সে বাচতে চায়।
মোঃ আহাদ মৃধা , পিতাঃ মোহন মৃধা
বর্তমান ঠিকানা– গ্ৰামঃ রশুনিয়ায় থানা ও উপজেলা সিরাজদিখান ।
সাহায্য পাঠানোর জন্য যোগাযোগ– আহাদ মৃধা বাবা মো: মোহন মৃধা, ফোন : 
০১৯১৭২৫৭৪১৪
 (বিকাশ ও নগদ অ্যাকাউন্ট),  (বিকাশ পার্সোনাল)।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।