সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে গজারিয়ায় আ”লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৬জন গুলিবিদ্ধসহ আহত ১০ কালিগঞ্জে নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশনের অনিয়ম দূর্নীতি ও গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত কালিগঞ্জ বিষ্ণুপুরে সার্বজনীন বাসন্তী মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আশাশুনির আনুলিয়া মহানবী (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মানববন্ধন।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৩৭৯ বার পঠিত

আহসান উল্লাহ বাবলু সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে ভারতের উগ্র হিন্দুত্ববাদী নুপুর শর্মাদের অবমাননাকর বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে আশাশুনি উপজেলার আনুলিয়া উইনিয়নে ব্লাড ব্যাংক ও তৌহিদী জনতার উদ্যোগে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। (১৫ জুন) বুধবার বিকালে আনুলিয়া ইউনিয়নের রাজাপুর একশরা বউ বাজারে মেইন রাস্তায় এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সম্প্রতি মহানবী মুহাম্মদ (সাঃ) এবং উম্মুল মু’মিনীন আয়িশাহ (রাঃ)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দলের মুখপাত্র নুপুর শর্মা ও বিজেপি দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল পৃথক অবমাননাকর মন্তব্য করে বিশ্ববাসীর হৃদয়ে বজ্রাঘাত করেছে। তাদের কটুক্তি ও অশালীন মন্তব্যের প্রতিবাদে অনুষ্ঠিত মানববন্ধনে ব্লাড ব্যাংকের যুগ্ম সাংগঠনিক সম্পাদক জি এম মাহবুবুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মাওলানা আইয়ুব আলী, সাইদুল ইসলাম, আজহারুল ইসলাম ও মোঃ রফিকুল ইসলাম সহ বিভিন্ন মসজিদের মুসল্লীবৃন্দ। বক্তারা বলেন, আমাদের নবী হযরত মুহাম্মদ (সাঃ) বিশ্ববাসীর জন্য রহমতস্বরূপ। সর্বকালের সর্বযুগের সর্বশ্রেষ্ঠ মহামানব। ইহকাল এবং পরকাল উভয় জগতের মহান নেতা। যারা তাঁকে এবং তাঁর পরিবারকে নিয়ে অবমাননাকর মন্তব্য প্রদানের ধৃষ্টতা প্রদর্শন করে, তারা কখনো সভ্য সমাজের সদস্য হতে পারে না। মুহাম্মদ (সাঃ) ও তাঁর পরিবারের প্রতি সামান্য অসম্মানসূচক কোনো শব্দ উচ্চারিত হলে মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ ঘটে। এব্যাপারে তাদেরকে গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে বিশ্ব মুসলিমদের সাথে একাত্বতা ঘোষণা করে বক্তাগণ ভারতকে হুঁশিয়ারী প্রদান করেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।