শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

আশাশুনি সরকারি কলেজে পুরস্কার বিতরণ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ১২ জুন, ২০২২
  • ১১৪ বার পঠিত

আহসান উল্লাহ বাবলু সাতক্ষীরা প্রতিনিধিঃ আশাশুনি সরকারি কলেজে আন্ত্মঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা- ২০২২ এর পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১২ জুন) সকালে কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে আলোচনা ও পুরস্কার বিতরণ করেন, আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মমিনুল ইসলাম পিপিএম। প্রভাষক জাকির হোসেন ভুট্টর সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালনা কমিটির আহবায়ক প্রভাষক মহসিন আলী প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে আন্ত্মঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ৪৭ জনকে, জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ৬ জনকে এবং কলেজে প্রস্তুতিমুলক পরীক্ষায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী ৭ জনকে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ ও প্রভাষক শিরিন বাহার যুথি। কবিতা আবৃত্তি করেন ওসি মোঃ মমিনুল ইসলাম।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।