বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলফা কারাগারে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ রাজধানীতে ট্রেনে কাটা পড়ে সাতক্ষীরার যুবক নিহত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য চট্টগ্রামে ট্রাক-টেম্পোর সংঘর্ষে নিহত ২ বোয়ালখালীতে টেম্পোর ধাক্কায় ভ্যানচালক আহত মোল্লারহাট আবুল খায়ের সেতুর টোল ইজারা প্রদানে কারচুপির অভিযোগ সাতক্ষীরা ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা পুরনো বিআরটিসি বাসের ফাঁদে পঞ্চগড় বাসি খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা গাজী শহিদুল ইসলামের

উল্লাপাড়ায় ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, প্রাইভেটকারসহ মাদক জব্দ।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১১৬ বার পঠিত

 

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

 

র‌্যাব-১২ এর সদস্যগণ বৃহস্পতিবার রাত ১১ ঘটিকায় সলঙ্গা থানাধীন রামারচর গ্রামস্থ নেছারিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামানে রাজশাহী-ঢাকাগামী মহাসড়কে অভিযান চালিয়ে ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন। এ সময় ৪৯৮ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যবসায়ীরা হলেন নরসিংদী জেলার মাধবদী থানাধীন ইসলামাবাদ আলগী গ্রামের মোঃ মিজানুর রহমানের ছেলে মোঃ ইউসুফ মিয়া(৩০) এবং রাজশাহী জেলার বাঘা থানাধীন আলাইপুর গ্রামের মোঃ লালন বাদশার ছেলে মোঃ মোস্তাকিম আহমেদ সিফাত (১৯)।

র‌্যাব-১২ ক্যাম্পের মিডিয়া কর্মকর্তা মেজর এম. রিফাত-বিন-আসাদ জানান, এসব শীর্ষ মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় গোপনে মাদক বিক্রি করে আসছিলেন। মিডিয়া কর্মকর্তা আরও জানান, মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার কালে মাদক বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও ৪৯৮ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যবসায়ীদেরকে উদ্ধারকৃত আলামতসহ সলঙ্গা থানায় হস্তান্তর করে মাদক মামলা দেওয়া হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।