শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

উৎসবমুখর পরিবেশে মৌতলা বাসস্ট্যান্ড ব্যবসায়ীদের নির্বাচন সম্পন্ন,সভাপতি আজগর ও সম্পাদক রফিক

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ২৩১ বার পঠিত

 

এস. এম নাসির উদ্দীন সাতক্ষীরা, কালিগঞ্জ প্রতিনিধঃ

উৎসবমুখর পরিবেশে সাতক্ষীরা কালিগঞ্জের মৌতলা বাস স্ট্যান্ড ব্যবসায়ীদের নির্বাচন সম্পন্ন হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) ১’শ ৫১ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করলেন। পৃথক ৫টি পদের বিপরিতে লড়েছেন ১১ জন প্রার্থী। মোট ১’শ ৫১ জন ব্যবসায়ী ছিলেন মূল্যবান ভোটার। এ ভোটে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শেখ আজগর আলী। তিনি তার ঘোড়া প্রতিকে পেয়েছেন ৭৬ ভোট, প্রতিদ্বন্দী শেখ জাহাঙ্গীর আলম ৭৪ ভোট। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম রফিক। তিনি তার টিউবওয়েল প্রতিকে পেয়েছেন ১০১ ভোট। অপর প্রতিদ্বন্দী প্রার্থী নুর মোহাম্মদ ডাবলু পেয়েছেন ৪৮ ভোট। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন রেজানুর রহমান। তিনি তার চিংড়ি মাছ প্রতিকে পেয়েছেন ৯৫ ভোট। প্রতিদ্বন্দী প্রার্থী আব্দুল গফুর তার মঈ প্রতিকে পেয়েছেন ৫৫ ভোট। কোষাধ্যক্ষ পদে ভ্যানগাড়ি প্রতিকে ১০২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দী বাবলুর রহমান পেয়েছেন ৪৮ ভোট।
এ ভোটে মোট ভোটার ছিল ১৫১ জন, পুরুষ ভোটার ১৫০ জন ও মহিলা ভোটার সংখ্যা ১ জন। সভাপতি পদে ২ জন প্রার্থী, সাধারণ সম্পাদক পদে ২ জন ক্যাশিয়ার পদে ৩ জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন ও দপ্তর সম্পাদক পদে ২ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

১টি কেন্দ্রে ১টি বুথে ভোট গ্রহণ করা হয়। নির্বাচন পরিদর্শন করেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ হালিমুর রহমান বাবু, কালিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান শিমুলসহ অনেক গুরুত্বপূর্ণ ব্যাক্তি।
সকাল ১০ টায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির পরিচালক ফেরদাউস মোড়ল ভোট কেন্দ্র পরিদর্শন ও উদ্বোধন ঘোষনা করেন। নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বে ছিলেন আহবায়ক আলহাজ্ব গোলাম ছরোয়ার, যুগ্ম আহবায়ক মুজিবর রহমান, ক্যাশিয়ার পরিতোষ সাহা, সদস্য কাজী হাফিজ উদ্দীন বাবু, আকছেদুর রহমান ও আব্দুস সাত্তার।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।