রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের অফিস উদ্বোধন আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান 

কালিগঞ্জের পল্লীতে নিজের পাতা ঈদুর মারা ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে মুয়াজ্জিন এর মৃত্যু হয়েছে

শিমুল হোসেন,নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৯১ বার পঠিত

 

শিমুল হোসেন নিজস্ব প্রতিবেদকঃ

সাতক্ষীরার কালিগঞ্জের পল্লীতে ইদুর মারার ফাঁদ পেতে, সেই ফাঁদেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জীবন গেল চার কন্যা সন্তানের জনক মফিজ উদ্দীন (৫৫) নামের এক কৃষকের। বৃহস্পতিবার সকাল ১০ টায় জানাজা’র নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

পরিবার, জনপ্রতিনিধি ও থানা সূত্রে জানাগেছে, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের নেংগী গ্রামের মৃতঃ কাদের বকস্ গাজীর ছেলে মফিজ উদ্দীন তার বাড়ির সামনে ২০ শতক জমিতে আমন ধানের চাষ করে। ইঁদুরের উপদ্রুপ থেকে রেহাই পেতে সে ক্ষেতের আইলে তারে বিদ্যুৎ সংযোগ দেয়। সুইজ বন্ধ না করেই বুধবার (২৭ সেপ্টেম্বর) বেলা ৩ টা ৩০ মিনিটের দিকে ক্ষেতে যায়। এসময়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তৎক্ষনাৎ তার স্ত্রী ও প্রতিবেশীরা ধানক্ষেত থেকে বাড়িতে নিয়ে আসলে তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি চাষাবাদের পাশাপাশি কাঠ কয়লার ব্যবসা করতেন এবং নেংগী হাটখোলা জামে মসজিদের মোয়াজ্জিন হিসাবে দায়িত্ব পালন করতেন।

কৃষ্ণনগর ইউপির ৪ নং ওয়ার্ড সদস্য জবেদ আলী ও বিষ্ণুপুর ইউপির ৬ নং ওয়ার্ড সদস্য সিরাজুল ইসলাম জানান, মফিজ উদ্দীন একজন ভালো মানুষ ছিলেন। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন না করে ক্ষেতে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। থানার অনুমতি নিয়ে তাকে দাফন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নিহতের সেঝ ভাই সুবহান গাজী ও জানান, আমার মেঝ ভাই মসজিদের মুয়াজ্জিন ও কয়লার বঢবসার পাশাপাশি নিজের জমিতে চাষাবাদ করতো। তার চার মেয়ের তিন জনকে বিবাহ দিয়েছেন।

বড় জামাতা নাছিমাবাদ গ্রামের নজরুল ইসলাম ও ছোট জামাতা রামনগর গ্রামের সুমন সরদার জানান, একজন ভালো মনের মানুষ ছিলেন শশুর, তার অভাব পূরণ হওয়ার নয়। আমরা শশুরের জান্নাত কামনা করছি।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন রহমান জানান, ঘটনার সংবাদে ঘটনাস্থলে পুলিশ যায়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।