বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
গজারিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ মুন্সীগঞ্জে শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর হামলা, থানায় অভিযোগ সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান

কালিগঞ্জে স্ত্রীকে হত্যা করায় খুনি স্বামীর বিরুদ্ধে ফাঁসির দাবিতে মানববন্ধন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১৮৫ বার পঠিত

শিমুল হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলায় স্ত্রী শাহিনা রাসুল হাসির’ হত্যাকারী ঘাতক স্বামী মাহমুদুল হাসান মিল্টন সহ মামলার অন্যান্য আসামীদের দ্রুত গ্রেপ্তারসহ ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (১৮ জুন) সকাল ১০ টায় সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর চাচাই ফুটবল চত্ত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিষ্ণুপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবু মৃণাল কুমার মন্ডলের সভাপতিত্বে ও বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শাহ আলম ঢালীর সঞ্চালনায়।

উক্ত মানববন্ধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা মানবাধিকার সংস্থার কমিটির সভাপতি গাজী জাহাঙ্গীর কবির,বিশেষ অতিথির বক্তব্য রাখেন ২নং বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক সরদার, বিষ্ণুপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোঃ ইফতেখারুল ইসলাম সুমন।

আরো বক্তব্য রাখেন নিহত শাহিনা রাসুল হাসির পিতা আমিরুল ইসলাম ও মাতা ফাতেমা খাতুন বলেন ” উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোনাতলা সোনাতলা গ্রামের মোবারক আলী গাজীর পুত্র মাহমুদুল হাসান মিল্টন এর সাথে ইসলামী শরীয়ত মতে আমার মেয়ে শাহিনা রাসুল হাসির সাথে বিবাহ হয়।

বিবাহের পর থেকে সব সময় আমার মেয়েকে নির্যাতন ও মারপিট করে। এ বিষয়ে আমার বেই মোবারক আলীর কাছে জানতে চাইলে সে বলে আপনার মেয়ে সাথে, সব সময় আমার ছেলে টাকা- দাবি করে, আমি বললে কোন কথা আমার ছেলে মাহমুদুল হাসান শোনেনা, তাকে খুব মারপিট করে।

শাহিনা রাসুল হাসির মা ফাতেমা খাতুন বলেন মাহমুদুল হাসান এর বোন ৩ নং আসামি মুর্শিদা পারভীন আমার মেয়ের বিয়ের সবকিছু দায়িত্বে করে নিয়ে গিয়ে ছিলেন, যে সময় শুনি আমার মেয়েকে মারপিট ও নির্যাতন এর কথা, মুর্শিদার পারভীনের কাছে জানালে,সে বলে আপনার জামাইকে একটা মোটর সাইকেল কিনে দেন,তাহলে আর মারামারি গ্যাঞ্জাম করবে না।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর ইউনিয়ন এর প্যানেল চেয়ারম্যান আফসার উদ্দিন,ইউপি সদস্য গোলাম রব্বানী, ফারজানা শওকাত (আফি), ইউপি সদস্যা রোজিনা পারভিন,লাইলী পারভীন প্রমুখ।

এসময় বক্তারা বলেন,গত ০৯/০৬/২২-(জুন) তারিখে কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের মোবারক আলী গাজীর,পুত্র ঘাতক স্বামী মাহমুদুল হাসান ওরফে পিল্টন’র (৩১) স্ত্রী একই উপজেলার চাঁচাই গ্রামের আমিরুল ইসলামের মেয়ে শাহিনা রাসুল হাসিকে হত্যা করেন।

এসময় বক্তারা আরো বলেন বিভিন্ন সময়ে যৌতুকের টাকার জন্য,ঘাতক স্বামী মাহমুদুল মারপিট করে।এই হত্যার সাথে যারা জড়িত আছে তাদেরকে দূরত্ব গ্রেফতার ও ফাঁসির দাবি করেন এবং নিহতের ভাই ফয়সাল আহমেদ ঘটনার পর ঘাতক স্বামী মাহমুদুল হাসান ওরফে মিল্টন সহ ৩ জনকে আসামি করে কালিগঞ্জ থানায় মামলা করেন।

এলাকাবাসীর সকল শ্রেণীর মানুষ একটাই দাবি হত্যাকাণ্ডের যারা জড়িত আছে। তাদেরকে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি করেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।