বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সালথায় বেশি দামে পেঁয়াজ বিক্রি: তিন ব্যবসায়ীকে জরিমানা সাতক্ষীরায় দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত পঞ্চগড়ে ৫৭ হাজার কিশোরী পাবেন বিনামূল্যে এইচপিভি টিকা শীতের আগমনী বার্তায় খেজুর গাছ পরিচর্চায় ব্যস্ত চারঘাটের গাছিরা চারটি ধর্মীয় প্রতিষ্ঠানের সভাপতি থেকে বিভিন্ন অনিয়ম দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগ আবু যাইদ অপুর বিরুদ্ধে  জাতীয় সড়ক নিরাপদ দিবস উপলক্ষে ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর এর ব্যতিক্রম উদ্যোগ সরকারি বাঙলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ওরিয়েন্টেশন ও নবীন বরন অনুষ্ঠিত  বনার্ঢ্য আয়োজনে নিসচা মুন্সীগঞ্জ জেলা শাখার জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত কালিগঞ্জে শিক্ষকের পদত্যাগের দাবীতে মহাসড়কে বিক্ষোভ করেছে অভিভাবক ও শিক্ষার্থীরা কালিগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন

কালিগঞ্জে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৩০৯ বার পঠিত

 

শিমুল হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ

কালিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৮ আগস্ট বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে,জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শেখ তৈয়েবুর রহমান ,কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও মথুরেসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, বিশিষ্ট সাহিত্যিক গাজী আজিজুর রহমান,কালিগঞ্জ থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম। কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ বাছাড়, মৌতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌস মোড়ল, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ সোহরাওয়ার্দী পার্ক কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট জাফরউল্লাহ ইব্রাহিম।


কালিগঞ্জ সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক জি এম আবু আব্দুল্লাহ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আকরাম হোসেন, রেডিও নলতা স্ট্রেশন ম্যানেজার সেলিম শাহরিয়ার, লেডিস ক্লাবের সম্পাদিকা ইলা দেবী মল্লিক, সাংবাদিক আশেক মেহেদী, শিক্ষিকা কনিকা সরকার প্রমূখ ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন সহ বিভিন্ন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে বঙ্গবন্ধু মুরালে পুষ্প মাল্য অর্পণ, শিশুদের সুন্দর হাতের লেখাও চিত্র অঙ্কন প্রতিযোগিতা, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে রচনা প্রতিযোগিতা। আলোচনা সভা ।প্রামাণ্য চিত্র, দোয়া মোনাজাত সহ অনন্য কর্মসূচি গ্রহণ করা হয়।

এদিকে সোমবার সকাল ১০ টায় কালীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদে ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা সংসদের বর্তমান দায়িত্বপ্রাপ্ত কমান্ডার খন্দকার রবিউল ইসলাম ও সাবেক ডেপুটি কমান্ডার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাকিম সহ ১২ ইউনিয়নের ইউনিয়ন কমান্ডার বৃন্দ ও মুক্তিযোদ্ধা সন্তান বৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।