বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার ৭০ টাকা চুরিরে নিয়ে দ্রুত যান বাস হেলপার ও ট্রাক চালক নিহত ২ গাইবান্ধায় আওয়ামীলীগ ও বিএনপি অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ, কোটা বিরোধী আন্দোলনকারীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া

কালিগঞ্জ মথুরেশপুরে কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্বোধন।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ২২৮ বার পঠিত

 

শিমুল হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ

কালিগঞ্জ উপজেলা মথুরেশপুর ইউনিয়নের দুদলী টু রতনপুর ও রায়পুর নিজদেবপুর রাস্তা কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২২ জুলাই) সকাল ১০ টায় কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন।কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী। এসময় তিনি বলেন”কালীগঞ্জ উপজেলায় ১২টি ইউনিয়নে দৃশ্যমান উন্নয়নের কাজ শুরু হয়েছে। পর্যায়ক্রমে সকল রাস্তাঘাট, ড্রেন নির্মাণ ও জলাবদ্ধতা নিরসনে কার্যকর চলমান আছে। এজন্য কালিগঞ্জ উপজেলা বাসীর সহযোগিতা কামনা করেন তিনি। এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

সাতক্ষীরা ৪ আসনের বারবার নির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার সাহেবের সহযোগিতায়। তিনি আরো বলেন ” দুদলী টু রতনপুর রাস্তাটি বহুদিন থেকে অনেক চেষ্টা করে এবার সফল হয়েছি। আমি ক্ষমতা গ্রহণের পূর্বে কালিগঞ্জ উপজেলা (৪৯৬ টি উপজেলার মধ্যে কর্মদক্ষতার মধ্যে স্থান ছিল ৪৮৫ নাম্বার) এখন বর্তমানে কর্মদক্ষতায় কালিগঞ্জ উপজেলার অবস্থান বাংলাদেশের চতুর্থ তম উপজেলা।

অন্য অন্য উপজেলা থেকে কালিগঞ্জ উপজেলায় কার্পেটিং রাস্তার কাজ অনেক বেশি করতে সক্ষম হয়েছি এবং আপনারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য ভোট চান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক কালিগঞ্জ উপজেলা বীর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও মথুরেশপুর ইউনিয়ন এর (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল হাকিম।

কালিগঞ্জ উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাকির হোসেন। এসময় ঠিকাদার সোহেল রানা তিনি বলেন দুদলী টু রতনপুর রাস্তা (৪০৮০ মিটার) (৩কোটি ৬৯ লাখ টাকা ) রায়পুর টু নিজদেবপুর পুর রাস্তা (২৭-৯০) মিটার রাস্তা আগামী ৯ মাসেমাসের ভিতরে ২টি রাস্তার কাজ সমাপ্ত হবে।

মথুরেশপুর ইউনিয়ন ইউপি সদস্য মোদাচ্ছের আলী,জি,এম আব্দুল জলিল, এস এম আবু তাহের,দৈনিক নওয়াপাড়া পত্রিকার উপজেলা প্রতিনিধি বাবলা আহমেদ প্রমূখ। সহ স্থানীয় এলাকাবাসী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।