সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

কালিগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৬১ বার পঠিত

 

শিমুল হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ

কালিগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে শোক র‍্যালি আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

(২৫ আগস্ট) বৃহস্পতিবার বিকেল পাঁচটায় কালীগঞ্জ কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে ছাত্রলীগের সভাপতি শেখ ফাইমের নেতৃত্বে এক বিশাল শোক র‍্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে র‍্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। পরে বঙ্গবন্ধু মুড়ালের পাদদেশে কালিগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে ও সাবেক ছাত্রলীগ নেতা ইতালি প্রবাসী শফিকুল্লাহ রনি আহমেদ এর সহযোগিতায় কালীগঞ্জ সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ ফাহিমের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ উজ্জলের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা চার আসনের সংসদ সদস্য বিদ্যুৎ ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য এস এম জগলুল হায়দার।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কালিগঞ্জ উপজেলার শাখার সভাপতি মাস্টার নরিম আলী মুন্সী, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী আব্দুর রহমান, ধধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সজল মুখার্জি, রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিম আল রাজী টোকন,শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক অলিউর রহমান প্রমূখ। অন্যের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুশুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ফিফা রেফারি শেখ ইকবাল আলম বাবলু,কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, বাংলাদেশ সাংবাদিক সমিতি কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, প্রেস ক্লাবের তথ্য ও সংস্কৃতি সম্পাদক এসএম আহমাদুল্লাহ বাচ্চু।

জাতীয় শ্রমিক লীগ কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ শাহজালাল, সাধারণ সম্পাদক আব্দুস সবুর, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জেবুর নাহার জেবু, কৃষ্ণনগর ইউনিয়ন যুব মহিলা লীগের সভানেত্রী শ্যামলী অধিকারী, মথুরেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমান মুকুল, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার আলী সরদার, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ নাসির উদ্দিন, সহ উপজেলা আওয়ামী লীগ এর নেতৃবৃন্দ ও উপজেলা বারোটি ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ কালিগঞ্জ কলেজ ছাত্রলীগের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামনের সোনার বাংলা তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। দিনে আরো বলেন কালিগঞ্জ কলেজ ছাত্রলীগের সোনার ছেলেদের নেতৃত্বে আওয়ামী লীগের আদর্শ এবং সরকারি উন্নয়নমূলক কর্মকান্ড ধারাবাহিকতা এগিয়ে নিতে হবে আগামীতে ঐক্যবদ্ধ থাকতে হবে। ৭৫ পরবর্তী ষড়যন্ত্রকারীরা ওত পেতে আছে তাদের প্রতিহত করতে সজাগ থাকতে হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশের উন্নয়ন কর্মকান্ড প্রচার করতে হবে। ছাত্রলীগের আদর্শকে ধারণ এবং লালন পালন করতে। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন উপজেলা ছাত্রলীগ ছাত্রলীগের নেতা কর্মী ও সদস্যরা উপস্থিত ছিলেন। শেষে তাবারুক বিতরণ করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।