বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

খোকসা পৌর নির্বাচনে বাপ্পী বিশ্বাস রাজু জনপ্রিয়তার শীর্ষে

কুষ্টিয়া জেলা, স্টাফ রিপোটারঃ
  • আপডেট সময় সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৫৩ বার পঠিত

 

কুষ্টিয়া জেলা, স্টাফ রিপোটারঃ

আসন্ন খোকসা পৌর নির্বাচনে বাপ্পী বিশ্বাস রাজু জনপ্রিয় যুবলীগ নেতাকেই পৌরবাসী মেয়র হিসেবে দেখতে চাই।

তরুন এই যুবনেতা জনপ্রিয়তার শীর্ষে থাকায় এবার পৌরবাসী জোট বেধেছে রাজুর পক্ষেই। সাধারন মানুষ বলেন, রাজুর খোকসা উপজেলাতে যথেষ্ট সুনাম ও জনপ্রিয়তা রয়েছে। তাই
রাজু খোকসা পৌর মেয়র হলে এলাকার যথেষ্ট উন্নয়ন হবে।

এ বিষয়ে খোকসার উপজেলা আওয়ামীলীগের কিছু প্রবীণ রাজনৈতিক ব্যাক্তিদের সঙ্গে কথা বললে তারা বলেন,
বর্তমানে রাজুর সাথে খোকসা উপজেলা আওয়ামীলীগের বড় অংশটিই সমর্থন দিচ্ছেন। খোকসা পৌর নির্বাচনে যারাই প্রার্থী হোক না কেন সব থেকে ভালো হবে খোকসা পৌরবাসীর উন্নয়নের কথা বিবেচনা করে আমরা বলতে চাই খোকসা উপজেলা আওয়াযুবলীগের যুগ্ন-আহবায়ক ও সাবেক সফল সাধারন সম্পাদক খোকসা উপজেলা ছাএলীগ বাপ্পী বিশ্বাস রাজু পৌর মেয়র হলে খোকসা পৌরসভার রাজনৈতিক অস্থিতিশীল সেটা প্রতিহত করা যাবে এবং খোকসাবাসীর সার্বিক কল্যান ও উন্নয়ন হবে আর বিপুল ভোটে জয় লাভ করবে। কারন বাপ্পী বিশ্বাস রাজু তরুন উদীয়মান জনবান্ধন নেতা খোকসা পৌরসভার প্রতিটি মানুষের সুখে দুঃখে সব সময় পাশে থাকে।

পরিশেষে বাপ্পী বিশ্বাস বলেন,
আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে রাজনিতী করি। আমাদের রক্ত আওয়ামী পরিবারের রক্ত।আমিও বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী। তাই খোকসা পৌর নির্বাচনে আমি খোকসা পৌরসভার নির্বাচনে মেয়র পদে খোকসা পৌরসভার নির্বাচন করবো। আমি আশাবাদী যে খোকসা পৌরবাসী আমাকে বিপুল পরিমান ভোট দিয়ে জয়যুক্ত করবেন। কারন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২০৪১ সালের ভিশন বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নের লক্ষ্যে এক ঝাঁক তারুণ্যনির্ভর নেতৃত্ব গঠনের মধ্য দিয়ে, এরই ধারাবাহিকতায় আসন্ন খোকসা পৌরসভার নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসেবে আমি আশাবাদী।

বিগত দিনে আপনারা দেখেছেন চেয়ারম্যান নির্বাচিত হলেও তাদের কেউ জনগণের কোন খোঁজ খবর ও রাখেনি। আমি খোকসা উপজেলা তথা পৌরসভার আপামোর জনসাধারনের পাশে আছি,ছিলাম এবং পাশে থাকবো। আমি নির্বাচিত হলে সার্বক্ষণিক এলাকার জনগণের সুখে-দুঃখে পাশে থাকবো।

এ সময় তিনি আরো অঙ্গীকার করে বলেন, আমি নারীর ক্ষমতায়নে এবং সামাজিক অবক্ষয় রোধে মাদক, সন্ত্রাস, দূর্নীতি ও ইভটিজিংয়ের বিরুদ্ধে জনসাধারণকে সাথে নিয়ে কার্যকরী ভূমিকা রাখবো।

তিনি আরো বলেন, আমি ছোটবেলা থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত হই। কলেজে অধ্যায়নরত অবস্থায় আমি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। আমি দীর্ঘ দিন খোকসা উপজেলা ছাএলীগের সাধারন সম্পাদক ছিলাম এবং বর্তমানে আমি খোকসা উপজেলাযুবলীগের যুগ্ন- আহবায়ক পদে দায়িত্বরত আছি।

এদিকে পৌর এলাকার কিছু সাধারন খেটে খাওয়া মানুষের সাথে কথা বললে তারা বলেন, খোকসা পৌর নির্বাচনে তরুন নেতা বাপ্পী বিশ্বাস রাজুর কোন বিকল্প হয় না। ভোটের মাঠে রাজু এগিয়ে এবং সাধারন মানুষের একটাই চাওয়া হয়ে দাড়িয়েছে রাজুকে পৌর মেয়র হিসেবে দেখা।
তারা আরো বলেন, তারুণ্যে নির্ভর হোক
খোকসা পৌরসভা এবং বাংলাদেশ।
“মাদকমুক্ত, শিক্ষাবান্ধব ও উন্নত সমৃদ্ধ খোকসা পৌরসভা গড়তে”
“আসন্ন খোকসা পৌর নির্বাচনে পৌর সভার মেয়র হিসেবে বাপ্পী বিশ্বাস রাজু” কেই তারা দেখতে চান।
তারা এটাও বলেন আমরা সব সময় সুখে দুঃখে রাজুকেই কাছে পাই। তাই আশা করি রাজুই হবে এবার পৌর পিতা।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।