মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়ায় উপজেলা আ’লীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৫১ বার পঠিত

 

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ

স্বাধিনতার মহান স্থপতি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস গজারিয়ায় উপজেলা যথাযোগ্য মর্যাদায় পালন করেছে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে গজারিয়া আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর মরালে প্রতীকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে দোয়া ও মিলাদ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
১৫ই আগষ্ট সকাল থেকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মুনসুর আহমেদ জিন্নাহ সার্বিক পরিচালনায় উপজেলার প্রতিটি ইউনিয়নের দোয়া মিলাদ ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব,এসময় আরও উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব শাহজাহান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহিলা খাদিজা আক্তার আখি, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ফারহানা আক্তার এ্যানী, উপজেলা ছাত্র লীগের সভাপতি হাবিবুর রহমান, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক,ছাত্রলীগ,যুবলীগ, মহিলা আওয়ামীলীগের নেত্রী সহ দলীয় নেতা-কর্মীদের উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।