মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়ায় কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়ায় ইমামপুর ইউনিয়নের চর সাহেবানী গ্রাম থেকে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সৎ মায়ের সাথে অভিমান করে ওই কিশোরী আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা স্বজনদের।
নিহত কিশোরীর নাম যুথি আক্তার (১৭)। সে উপজেলার ইমামপুর ইউনিয়নের চর সাহেবানী গ্রামের মালয়েশিয়া প্রবাসী জহিরুল ইসলামের মেয়ে বলে জানা গেছে।
নিহতের স্বজন ও স্থানীয় কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, যুথি স্থানীয় মাথাভাঙ্গা দাখিল মাদ্রাসা থেকে চলতি বছর দাখিল পাশ করেছে। প্রায় দুই বছর আগে অসুস্থ হয়ে যুথি ও তার এক ছোট ভাইকে রেখে তার মা মারা গেলে বাবা প্রতিবেশী মোস্তফার মিয়ার মেয়ে পান্না আক্তারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। দ্বিতীয় বিবাহ করার কয়েক মাস পর বাবা বিদেশে চলে গেলে বিভিন্ন বিষয় নিয়ে সৎ মায়ের সাথে তার ঝগড়া হতো। সম্প্রতি সৎ মায়ের উপর অভিমান করে তার ছোট ভাই নানা বাড়িতে চলে গেছে। এদিকে সোমবার (০২ অক্টোবর) দুপুর বারোটার দিকে জানালা দিয়ে যুথির শয়ন কক্ষের সিলিং ফ্যানের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পায় এক প্রতিবেশী। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।
এদিকে নিহতের নানা রবিউল আউয়াল জানান, এই ঘটনার জন্য সৎ মা পান্না আক্তার দায়ী। তাকে খুন করা হোক অথবা আত্মহত্যায় প্ররোচিত করা হোক তার দায় পান্নার। এবিষয়ে সৎমা পান্নার বিরুদ্ধে তারা থানায় লিখিত অভিযোগ করবেন।
বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে বিষয়টি আমাদের কাছে আত্মহত্যা বলে মনে হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।