মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১)

গজারিয়ায় কৃষক দলের ইফতার মাহফিল অনুষ্ঠিত।

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৩৪৩ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

 

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় বাংলাদেশ জাতীয়তা বাদী কৃষক দলের গজারিয়া উপজেলা শাখার উদ্যোগে বিএনপি‍‍`র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ এপ্রিল রবিবার বালুয়াকান্দি গ্রামে গজারিয়া উপজেলা কৃষক দলের সদস্য সচিব তোফাজ্জল হোসেন সরকার এর বাড়িতে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জ জেলা কৃষক দলের সদস্য সচিব মো: মাজেদ হোসেনের সভাপতিত্বে এবং গজারিয়া উপজেলা কৃষক দলের সদস্য সচিব তোফাজ্জল হোসেন সরকারের সঞ্চালনায়,উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সন এর উপদেষ্টা আ ক ম মোজাম্মেল হক, কেন্দ্রীয় সেচ্ছাসেবকদলের সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলাম মাসুম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা কৃষক দলের আহবায়ক সিরাজুল ইসলাম পিন্টু, গজারিয়ায় উপজেলা বিএনপির সদস্য সচিব আব্দুর রহমান শফিক, যুগ্ন সম্পাদক জাহিদ হাসান জাহিদ, গজারিয়া উপজেলা সেচ্ছাসেক দলের ভারপ্রাপ্ত আহবায়ক জসিম, বালুয়াকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি বোরহান উদ্দিন ভুইয়া। জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রেজাউল করিম তারেকসহ বাংলাদেশ জাতীয়তা বাদী কৃষক দল গজারিয়া উপজেলার নেতৃবৃন্দ।

এ সময় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে
কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলাম মাসুম মাসুম বলেন হয় দেশ থাকবে না হয় আমরা থাকব আওয়ামী লীগের অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না। আর আগামী ৩-৪ মাসের মধ্যে বিএনপি আন্দোলন করুক আর না করুক শেখ হাসিনার পতন ঘটবে আর তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠিত হবে। বিএনপির চেয়ারপার্সন ও তারেক রহমানের উপদেষ্টা আ ক ম মোজ্জামেল বলেন বর্তমান সরকার তত্ত্বাবধায়ক সরকার গঠন করে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত করবে আমরা এটাই এই সরকারের কাছে প্রত্যাশা করি আর যদি এই সরকারের শুভবুদ্ধি উদয় না হয় তাহলে আল্লাহর তরফ থেকে এই ফ্যাসিবাদী সরকারের পতন ঘটবে এবং তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সময় বক্তারা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন আগামী দিনগুলোতে মনোবল শক্ত করে লড়াই করে এই দেশ থেকে ফ্যাসিবাদী সরকারকে পতন করে শক্তি অর্জন করে মাঠে লড়াই করতে হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।