শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা সদর সাব রেজিষ্ট্রারেরর কার্যালয় থেকে সরকারী নথি চুরি: ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যানসহ ৫ জন গ্রেপ্তার কালিগঞ্জের দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে জামায়াতের উদ্যোগে যুব সমাবেশ অনুষ্ঠিত স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী  মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত। মোল্লাহাট উপজেলা শাখার তৃণমূল সম্মেলন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ হাটহাজারীতে ২২ হাজার ৮২৮ জনকে বিনামূল্যে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধী ভ্যাকসিন দিবে সরকার মোল্লাহাটে স্বেচ্ছাসেবক দলের আয়োজনে গনসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত পাটকেলঘাটায় চিহ্নিত মাদক ব্যাবসায়ী ১কেজি গাঁজা সহ গ্রেফতার

গজারিয়ায় জনপ্রিয় রাজনীতিবিদ,আজ চিকিৎসার অভাবে যন্ত্রনাকাতর সময় পার করছেন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ৪০ বার পঠিত

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের গজারিয়া এক সময়ের জনপ্রিয় রাজনীতিবিদ,আজ চিকিৎসার অভাবে যন্ত্রনাকাতর সময় পার করছেন আর মৃত্যু’র প্রহর গুনছেন।

আমিরুল ইসলাম বাদল,স্বাধীনতা পরবর্তী সময়ে

সমাজতান্ত্রিক চেতনায় উদ্ধুদ্ধ হয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল(জাসদ) এর মাধ্যমে রাজনীতি তে হাতেখড়ি হলেও পর্যায় ক্রমে জাতীয়তাবাদী রাজনীতিতে জড়িয়ে পরেন।সর্বশেষ জেলা বি,এন,পি’র শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা কৃষক দলের সহ সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেন, ভবেরচর ইউনিয়ন পরিষদের সদস্যও নির্বাচিত হন ১৯৯২ সালে।

বর্ষিয়ান এই মানুষটি ২০২০সাল থেকে শারীরিক ভাবে অসুস্থ,একাধিক বার হাসপাতালে চিকিৎসা গ্রহণ করলেও পুরোপুরী সুস্থ হতে পারেন নাই,এর মধ্যে হঠাৎ আবার হার্নিয়া,মুত্রথলিতে পাথর জমে যাওয়ায় জরুরী ভিত্তিতে দুটো অপারেশন করা প্রয়োজন।এই মুহূর্তে চিকিৎসার ব্যয়ভার বহন করার সাধ্য তাঁর পরিবারের নাই,একমাত্র ছেলে জানান,তিনি ক্ষুদ্র ব্যবসায়ী,পরিবারের ভরন পোষণ করতেই হিমশিম খাচ্ছেন,এর আগে দলীয় নেতা-কর্মী ও শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় চিকিৎসা করিয়েছেন কিন্তু এই মুহুর্তে কারো কাছে সহযোগিতাও চাইতে পাচ্ছেন না।ডাক্তার জানিয়েছেন,উন্নত চিকিৎসায় তিনি সুস্থ হয়ে উঠতে পারেন। তাই সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন।

প্রিয় গজারিয়াবাসী ও ফেবু বন্ধু’রা,আমরা, আপনারা প্রতিনিয়ত কত রকম অতিরিক্ত খরচ করছি,বিত্তবানদের পাশাপাশি আপনাদের অনুরোধ করবো,অসহায় এই মানুষটার পাশে দাঁড়াতে,আপনাদের সহযোগিতায় অসহায় এই মানুষটি ফিরে পেতে পারেন একটি সুন্দর সুখের জীবন। মানবিক দিক বিবেচনা করে আপনারা আর্থিক সাহায্যের জন্য এগিয়ে আসুন তার পাশে।

যোগাযোগ করতে পারেন আমিরুল ইসলাম (বাদল)ও উনার এক মাত্র মোঃ রিয়াজুল ইসলাম (সেতু)র সাথে।মোবাঃ- ০১৮১৬-৫৭২৫৪৪।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।