সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন

গজারিয়ায় বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ মিছিল ও দিনভর অবস্থান কর্মসূচি পালন

মো রাসেল সরকার, গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১৩০ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়ায় হামলা,ভাঙচুর ও অবরোধ প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও দিনভর মহাসড়কে অবস্থান কর্মসূচি পালন করেছে উপজেলা আওয়ামী লীগ।
আজ বুধবার সকাল ১২ ঘটিকায় উপজেলার বক্তারকান্দি বাস স্ট্যান্ড এলাকায় এ সময় উপস্থিত হন।
গজারিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সা:সম্পাদক মোঃ মুনসুর আহমেদ খাঁন জিন্নাহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী অবস্থান নেন এবং বিক্ষোভ মিছিল করেন।
বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোস্তফা সরোয়ার বিপ্লব,আল-আমিন দেওয়ান ,সাবেক ছাত্রলীগের নেতা শাহ আলম,সহ বাউশিয়া আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্ম উপস্থিত ছিলেন।
এ সময় নেতা কর্মী’রা বলেন,জামায়াত এর অগ্নি সন্ত্রাস থেকে জনগনের জানমাল হেফাজতের জন্য তাঁরা গজারিয়ার রাজপথে ছিল,আছে,থাকবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।