মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়ায় ভবনে রং করার সময় রশি ছিড়ে পড়ে ২ রংমিস্ত্রির মৃত্যু

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ১৮২ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

:গজারিয়ায় অ্যাকটিভ ফার্মাসিউটিক্যাল ইনগ্রেডিয়েন্ট (এপিআই) বা ওষুধ শিল্প পার্কে একটি ভবনের বাহিরে অংশে রং করার সময় প্রায় ৫০ ফুট উপর থেকে রশি ছিড়ে নিচে পড়ে ২ রংমিস্ত্রির মৃত্যু হয়েছে।
নিহতরা হলো মাদারীপুরের শিবচর উপজেলার সেনেরবাগ গ্রামের টোকন খানের ছেলে মোঃ শহীদ (২৭) ও একই গ্রামের আবুল মাতুব্বরের ছেলে আব্দুস সোবহান (২৫)।
ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকায় অ্যাকটিভ ফার্মাসিউটিক্যাল ইনগ্রেডিয়েন্ট (এপিআই) বা ওষুধ শিল্প পার্কে একমি ল্যাবরেটরিজ লিমিটেডে প্লটের ভেতর ৫ম তলা বিশিষ্ট ইউটিলিটি ভবনের ৪র্থ তলায় রংয়ের কাজ করছিলেন তিনজন রংমিস্ত্রি। এদের মধ্যে দুইজন রশিতে ঝুলে রং করছিলেন অপরজন ভবনের ছাদ থেকে তাদের সহযোগিতা করছিলেন। শনিবার( ১২ আগষ্ট) সকাল ৯টার দিকে রশি ছিড়ে নিচে পড়ে গেলে ঘটনাস্থলে দুই রং মিস্ত্রির মৃত্যু হয়।
গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আরশাদ কবির বলেন, সকাল সাড়ে নয়টার দিকে আমাদের হাসপাতালে দুজন লোককে নিয়ে আসলে আমরা তাদের মৃত ঘোষণা করি। তাদের অবস্থা দেখে মনে হয়েছে তারা দুজনেই রংয়ের কাজ করেন এবং কাজ করা অবস্থায় উপর থেকে নিচে পড়ে মারা গেছেন।
বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। প্রাথমিকভাবে আমাদের কাছে যেটা মনে হয়েছে রং করা অবস্থায় রশি ছিড়ে নিচে পড়ে তারা মারা গেছে। লাশ ময়নতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।