বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১)

গজারিয়ায় ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন অপরাধে চারজনের অর্থদণ্ড।

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৩১ বার পঠিত

 

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা বিভিন্ন অপরাধে ৪টি মামলা দায়েরের মাধ্যমে ১ লক্ষ ২ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গজারিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জি.এম. রাশেদুল ইসলাম জানান, পরিবেশ দূষণ করে কয়লার ব্যবসা করায় পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ অনুযায়ী গুয়াগাছিয়া ইউনিয়নের চরচাষী এলাকার মোল্লা ট্রেডিং ও বাউশিয়া ফেরিঘাট এলাকার সাহারা এন্টারপ্রাইজকে পঞ্চাশ হাজার টাকা করে মোট এক লক্ষ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

অন্যদিকে এসএসসি পরীক্ষা চলাকালীন সময় ভবেরচর বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অবৈধভাবে প্রবেশ করার অপরাধে মমিন মোল্লা নামে একজনকে দন্ডবিধি ১৮৬০ ধারায় এক হাজার টাকা অর্থদণ্ড ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় সড়ক পরিবহন আইন ২০১৮ মোতাবেক শাহাদাত হোসেন নামে একজনকে এক হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।