সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন

গজারিয়ায় মহাসড়কে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে,নিহত ১ আহত ২০

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ১৩১ বার পঠিত

মোঃ রাসেল সরকার,গজারিয়া প্রতিনিদধিঃ

মুন্সিগঞ্জে গজারিয়া উপজেলা ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খা দে পড়েছে। বাস দুর্ঘটনায় একজন নিহত সহ একই বাসের ১৫ থেকে ২০ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঢাকা মুখী রাস্তায় এই ঘটনা ঘটে। স্থানীয় প্রত্যক্ষদর্শীদের মতে

নিহত ব্যক্তি পথচারী কে নিয়ন্ত্রণ হারাবাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহতের নাম আব্দুর রব (৬৫)। ভবেরচর হাইওয়ে পুলিশ অফিসার ইনচার্জ মোঃ হুমায় কবির জানান

সকাল সাড়ে ৮ টার দিকে বাসটি গজারিয়ার বালুয়াকান্দি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে পথচারীর মৃত্যু হয়। বাস খাদে পড়ে আহত হয় অন্তত ২০ জন। আহতদের গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ঘটনার পরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় দ্রুত উদ্ধার কাজ সম্পূর্ণ করা হয়েছে।ভবেরচর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান গাড়ির যাত্রীদের সাথে কথা বলে জানা গেছে। গাড়িতে থাকা ১৫ থেকে ২০ জন যাত্রী আহত হয়েছে। একই গাড়ির যাত্রী কুমিল্লা জেলা দাউদকান্দি এলাকার বাবু ৩৫ কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহত বাবুর দুই পা কাটা এবং ১টি পা দেহ থেকে বিচ্ছিন্ন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

যাত্রীদের সাথে কথা বলে নিশ্চিত হওয়া গেছে। গাড়িটি দাউদকান্দি ব্রিজ অতিক্রম করার পর থেকে অনিয়ন্ত্রিত অবস্থায় ঢাকা মুখী পথে বালুয়াকান্দি এলাকায় ডাচ-বাংলা শিল্প কারখানার বিপরীত পাশে খাদে পড়ে দুর্ঘটনাটি ঘটেছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।