মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়ায় সাংবাদিক সায়মন শাহাদাত কোরআন এর পাখিদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল।

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ১০৮ বার পঠিত

মো রাসেল সরকার গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জর গজারিয়া উপজেলা পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বালুয়াকান্দি ঈদগাহ গোরস্থান হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা কোরআন এর পাখি শিক্ষার্থীদের নিয়ে জামে মসজিদে সাংবাদিক সায়মন শাহাদাতে পক্ষ থেকে ইফতার ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
২০ রমজান বুধবার আছর নামাজের পর পর দোয়া মাহফিল এর মাধ্যমে বালুয়াকান্দি ঈদগাহ গোরস্থান হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা জামে মসজিদে ইফতারের আগ মহর্থে মোনাজাত করে ইফতার মাহফিল শেষ হয়। ইফতারের আগে মিলাদ অনুষ্ঠানে মোনাজাতে আল্লাহর রহমত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠান উপস্থিত ছিলেন হাফেজ মাওলনা নাছির উদ্দিন আশরাফী, হাফেজ মাওলানা রোস্তম আলী, হাফেজ কারী জাহিদুল ইসলাম,
গজারিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাধারন সম্পাদক শেখ নজরুল, যুগ্মসম্পাদক সম্পাদক আজিজুল হক পার্থ, সাংবাদিক শাহাদাত হোসেন সায়মন খায়রুল ইসলাম হৃদয়, সাইদ হাসান ইফরান প্রমুখ।

এ ইফতার মাহফিলে বালুয়াকান্দি ঈদগাহ গোরস্থান হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা কয়েকশতাধিক শিক্ষার্থীর অংশ নেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।