রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
সমন্বয়ককে জীবননাশের হুমকি, আ.লীগ-জাপার বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ মসজিদ মন্দির গির্জা দখলে নিতে চাইলে তাৎক্ষণাৎ হেফাজতে ইসলাম রক্ষে দাড়াবে~ মাওলানা নাসির উদ্দীন মুনির  অনুগল্প “পরোপকার”লেখক আশিকুর সরকার (রাব্বি) ফুলছড়িতে জমি দখলের চেষ্টা ও প্রাণনাশের হুমকির অভিযোগ মেম্বারের বিরুদ্ধে সমালোচনা না করলে নতুন ফ্যাসিস্টের জন্ম হবে: সারজিস আলম চট্টগ্রামের উপজেলা ও পৌরসভা পেল ৭ কোটি ৩০ লাখ টাকা ফুলবাড়ীতে ভটভটি উল্টে গরু ব্যবসায়ী নিহত আহত-৩ চিতলমারীতে মধুমতি নদী থেকে জুয়াড়ী ব্যক্তির মরদেহ উদ্ধার  বোয়ালখালীতে চার  ব্যবসায়ী জরিমানা ভিন্ন আয়োজনে মানবতার কল্যাণে আমরা সংগঠন এর ৫ম বর্ষপূর্তি উদযাপন 

গত ১৭ বছরে রাষ্ট্রের সব প্রতিষ্ঠান গুলোকে ধ্বংস করে দিয়েছেন আওয়ামী লীগ: শাহাজান 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ১৪ বার পঠিত

হাটহাজারী( চট্টগ্রাম) সংবাদদাতাঃ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রিয় শুরা সদস্য চট্রগ্রাম মহানগরী আমির সাবেক এমপি আলহাজ্ব শাহজান চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ গত ১৭ বছরে রাষ্ট্রের সব প্রতিষ্ঠান গুলোকে ধ্বংস করে স্বাধীনতা সার্বভৌমত্বকে দুর্বল করে দিয়েছিল। এ আওয়ামীলীগকে দেশের মানুষ আর রাজনীতিতে আসতে দেবে না।মানুষ চায় তাদের আগে বিচার তারপর রাজনীতি। বিচার না হওয়া পর্যন্ত ফ্যাসিস্ট আওয়ামীলীগকে এদেশে আর রাজনীতি করতে দেয়া হবে না।

শুক্রবার (১৮অক্টোবর)রাতে আমান বাজার আইএস কনভেনশন হলে বাংলাদেশ জামায়াতে ইসলামী হাটহাজারী উপজেলা চিকনদন্ডি ইউনিয়ন আয়োজিত এক সিরাতুন্নবী (সঃ) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ইউনিয়ন সভাপতি এড. বরকত উল্লা কাইচার -এর সভাপতিত্বে মাহফিলে বিকাল ৩টা থেকে আলোচনা পেশ করেন, মাওলামা মামুনুর রশিদ নূরী, মাওলানা এবিএম মুনিরুজ্জামান, মাওলানা শরীয়তুল্লাহ জিহাদী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামায়াতের চট্টগ্রাম উত্তর জেলা আমীর অধ্যাপক নুরুল আমিন চৌধুরী,জেলা শুরা ও কর্ম পরিষদ সদস্য অধ্যাপক ড. আবদুল হামিদ চৌধুরী,উপজেলা আমির ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম,মহানগর মহানগর বাকলিয়া থানার আমীর আব্দুল জব্বার, বায়েজিদ থানা ১নং পাড়তলী ওয়ার্ড আমীর মাওলানা হাফেজ আবুল মনসুর।

উপজেলাা শুরা ও কর্মপরিষদ সদস্য এমরান হোসেন ও এসএম রাশেদ – এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন,উপজেলা সেক্রেটারী অধ্যাপক শোয়াইব চৌধুর,শিবিরের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বায়তুলমাল সম্পাদক মোহাম্মদ আলী, হাটহাজারী পৌরসভা আমীর মিজানুর রহমান,উত্তর মাদর্শা ইউনিয়ন জামায়াতের সভাপতি মোঃ ইসহাক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শাহজাহান চৌধুরী আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থেকে শুধু নিজেদের আখের গুছিয়েছে, তারা জনগণের কল্যাণ করে নাই। শেখ হাসিনা ও আওযামীলীগ বলেছিল তারা বাংলাদেশ তাদের দেশ কিন্তু তারা জনগনকে ধোকা দিয়ে দেশটাকে ভারতের তাবেদার রাষ্ট্র বানিয়েছিল। তাদের নির্যাতন সহ্য করে ১৮ বছর জামায়াত দেশে টিকেছিল,কেউ দেশ ছেড়ে পালায় নাই। কিন্তু ক্ষমতা হারিয়ে আধাঘন্টাও দেশে থাকতে পারে নাই। হাসিনা দিল্লীতে পালিয়েছে। এতে প্রমান হয় তারা দেশের সন্তান নয়।

উত্তর জেলা আমীর অধ্যাপক নুরুল আমিন চৌধুরী বলেন,দেশে মার্শাল ল এসেছে আওয়ামীলীগের কারণে। এদের কারণে ১৯৭৪ সালে দেশে দুর্ভিক্ষে ১০ লক্ষ লোক না খেয়ে  মৃত্যু হয়েছিল। শেখ মুজিব ১৯৭৫ সালে মাত্র ১৩ মিনিটে দেশে বাকশাল কায়েম করেছিল। রক্ষি বাহিনী দিয়ে হাজার হাজার বিরোধী নেতা কর্মীকে হত্যা করেছিল।এ হলো আওয়ামীলীগের ইতিহাস।##

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।