বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে জোরপূর্বক জমি দখল ও ভাঙচুরের অভিযোগ উঠেছে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন,বিশিষ্ট ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম চট্টগ্রামে ঝুট গুদামে আগুন শিবরাম আদর্শ পাবলিক স্কুলে ফল উৎসব পালিত রামপালে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কেন্দ্রীয় বিএনপি’র অর্থ সহায়তা প্রদান  গোপালগঞ্জ মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান হিসেবে দ্বিতীয়বার শপথ নিলেন কাবির মিয়া বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় কমিটি ঘোষণা নন্দী ভাঙ্গনের প্রতিযোগীতায় চট্টগ্রাম  গাজীপুরে শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজে ফল উৎসব ২০২৪ অনুষ্ঠিত পবিত্র ঈদুল- আযহার ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি’মো.ইমানুর মিয়া

গাজীপুরে একসঙ্গে ২ মেয়ে ও ১ ছেলের জন্ম, সবাই সুস্থ আছেন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৪৬ বার পঠিত

মোখলেছুর রহমান জয়, গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন আফসানা নামের এক গৃহবধূ। গতকাল রাতে গাজীপুর শহরের এলিট কেয়ার হাসপাতালে সিজারের মাধ্যমে মা হন তিনি। বর্তমানে মা ও শিশুরা সুস্থ আছেন।

কেয়ার হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সিরাজুল ইসলাম সজীব বলেন, আমাদের হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. নাফিসা আনোয়ার মারিয়ানার তত্ত্বাবধায়নে ছিলেন আফসানা। আমরা জানতে পারি তিনি তিনটি সন্তান কনসেপ্ট করেছেন। তিনটি সন্তানের জন্ম হবে এজন্য ঝুঁকির কথা চিন্তা করে ওই গৃহবধূকে সিজার করা হয়। সন্তান ও মা সকলেই সুস্থ আছেন।

গাইনি বিশেষজ্ঞ ডা. নাফিসা আনোয়ার মারিয়ানা বলেন, প্রথমে নরমাল ডেলিভারি করতে চেয়েছিলাম। কিন্তু, পরিবারের অনুরোধ ও নবজাতকদের ঝুঁকির কথা চিন্তা করে আফসানাকে সিজার করা হয়। তিনি তিনটি সন্তানের জন্ম দিয়েছেন। নবজাতদের মধ্যে দুটি মেয়ে ও একটি ছেলে। শিশুদের প্রত্যেকের ওজন দুই কেজির বেশি। মা ও শিশুরা সুস্থ আছেন।

গৃহবধূ আফসানার স্বামী প্রকৌশলী মো. রিপন মিয়া বলেন, এক সঙ্গে তিন সন্তান হয়েছে। এতে আমরা দু:খিত নই, আমরা সবাই আনন্দিত। তিন সন্তান এবং আমার স্ত্রী সুস্থ রয়েছেন এটিই আমাদের কাছে সবচেয়ে বেশি স্বস্তির বিষয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।