বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাতীয় সড়ক নিরাপদ দিবস উপলক্ষে ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর এর ব্যতিক্রম উদ্যোগ সরকারি বাঙলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ওরিয়েন্টেশন ও নবীন বরন অনুষ্ঠিত  বনার্ঢ্য আয়োজনে নিসচা মুন্সীগঞ্জ জেলা শাখার জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত কালিগঞ্জে শিক্ষকের পদত্যাগের দাবীতে মহাসড়কে বিক্ষোভ করেছে অভিভাবক ও শিক্ষার্থীরা কালিগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন আদর্শ ইসলামিক ক্যাডেট স্কুলের শিক্ষার্থীদের পবিত্র কোরআন এর সবক প্রদান সাতক্ষীরার রসুলপুরে রংধনু আবাসিক এলাকার ধানসিঁড়ি গেট উদ্বোধন সাতক্ষীরা ৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আইয়ুব হোসেন মুকুলের জনসমাবেশ অনুষ্ঠিত দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বেই আগামীর বাংলাদেশ গড়তে চাই: ইফতেখার সুর্যসেনা সাহিত্য পরিষদে বিশেষ কবিতা প্রতিযোগিতায় আশিকুর সরকার রাব্বির ২য় স্থান লাভ, পেলেন সম্মাননা

গাজীপুরে টঙ্গীতে আবাসিক হোটেলে মিলল নির্মাণ শ্রমিকের মরদেহ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ৫৭ বার পঠিত

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর মহানগরের টঙ্গীর রেলওয়ে স্টেশন এলাকার একটি আবাসিক হোটেল থেকে ০৯ জুলাই বিকেল পৌঁনে চারটার দিকে এক নির্মাণ শ্রমিকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানার পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান এ সব তথ্য নিশ্চিত করেছেন।হোটেলটির রেজিস্টার খাতা অনুযায়ী মৃত ওই নির্মাণ শ্রমিকের নাম হাফেজ (৪৫)। তিনি গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার বনগ্রাম এলাকার হান্নান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েক মাস ধরে ওই আবাসিক হোটেলটির একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন হাফেজ। হোটেল ভাড়া নেওয়ার সময় নিজেকে নির্মাণ শ্রমিক পরিচয় দিয়েছিলেন তিনি। ০৮ জুলাই সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে হাফেজ হোটেলে তার ভাড়া নেওয়া কক্ষে আসেন।

০৯ জুলাই দুপুরে হোটেল কর্তৃপক্ষ তাকে ডাকতে যান। এ সময় তার সাড়া না পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ হোটেলের ওই কক্ষ থেকে উলঙ্গ অবস্থায় হাফেজের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।

হোটেলের ম্যানেজার মুরাদ হোসেন বলেন, ‘গত কয়েক মাস ধরে নিজেকে রাজমিস্ত্রী পরিচয় দিয়ে হোটেলটির একটি কক্ষ ভাড়া নেন হাফেজ।

০৮ জুলাই রাতে তিনি হোটেলে আসেন। আজ কক্ষ থেকে বের না হওয়ায় তাকে ডাকা হয়। ডাকা কালে তার কোনো সাড়া না পেয়ে পরে পুলিশে খবর পাঠাই।’

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত মো. মুস্তাফিজুর রহমান বলেন, ‘আবাসিক হোটেল ও তার আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। হাফিজের পরিচয় শনাক্তে করনে সিআইডির একটি দল ঘটনাস্থলে এসেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করাসহ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।