বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সালথায় বেশি দামে পেঁয়াজ বিক্রি: তিন ব্যবসায়ীকে জরিমানা সাতক্ষীরায় দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত পঞ্চগড়ে ৫৭ হাজার কিশোরী পাবেন বিনামূল্যে এইচপিভি টিকা শীতের আগমনী বার্তায় খেজুর গাছ পরিচর্চায় ব্যস্ত চারঘাটের গাছিরা চারটি ধর্মীয় প্রতিষ্ঠানের সভাপতি থেকে বিভিন্ন অনিয়ম দুর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগ আবু যাইদ অপুর বিরুদ্ধে  জাতীয় সড়ক নিরাপদ দিবস উপলক্ষে ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর এর ব্যতিক্রম উদ্যোগ সরকারি বাঙলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ওরিয়েন্টেশন ও নবীন বরন অনুষ্ঠিত  বনার্ঢ্য আয়োজনে নিসচা মুন্সীগঞ্জ জেলা শাখার জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত কালিগঞ্জে শিক্ষকের পদত্যাগের দাবীতে মহাসড়কে বিক্ষোভ করেছে অভিভাবক ও শিক্ষার্থীরা কালিগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন

গাজীপুরে নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

সুরুজ্জামান রাসেল, গাজীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৮২ বার পঠিত

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধিঃ

গত ১৭মে শুক্রবার রাতে টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকায় এক নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান।

নিহত পোশাক শ্রমিক গাইবান্ধার জেলার সুন্দরগঞ্জ থানার পূর্ব বেলগাঁও গ্রামের মানিক চন্দ্র মহন্তের মেয়ে দুলালী রানী বিথি (২১)। তিনি বর্তমানে টঙ্গীর পাগল এলাকায় ভাড়া বাড়িতে স্বামী রিপন মহন্তর সঙ্গে বাস করতেন।


টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান আরও বলেন, ‘লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরেদহ মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিথি টঙ্গীর একটি পোশাক কারখানায় কাজ করতেন। শুক্রবার রাতে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী রিপনের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান বিথি। এরপর রাত পৌনে ১১টার দিকে নিজ ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন। বিথিকে ডাকাডাকি করলে ঘরের ভেতর থেকে সাড়া না পেয়ে আশপাশের লোকজনদের ডাকেন রিপন। পরে তারা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় বিথিকে দেখতে পান। তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসা মৃত ঘোষণা করেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।