বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

গাজীপুরে পানিতে ডুবে শিশুসহ নিহত ২

মোঃ মোখলেছুর রহমান জয়, গাজীপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৫২ বার পঠিত

 

মোঃমোখলেছুর রহমান জয়, গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে পুকুরে গোসল করতে নেমে এক নির্মাণ শ্রমিক ও বাড়ির পাশে ডোবার পানিতে ডুবে ১৫ মাস বয়সী এক শিশু’র মৃত্যু হয়েছে।

সোমবার (১৩ মে) বেলা ১২ উপজেলার গাজীপুর ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামের ঠান্ডারচালা এলাকার পুকুরে ডুবে নির্মাণ শ্রমিক ও বেলা ১১টার দিকে শ্রীপুর পৌর এলাকার বাঘমারা কলেজপাড়া এলাকায় বাড়ির পাশের ডোবার পানিতে ডুবে শিশু’র মৃত্যু হয়ছে।

নিহত মো. মাজহারুল ইসলাম (২৫) উপজেলার তেলিহাটি ইউনিয়নের উত্তর পেলাইদ গ্রামের মো. হাসেন আলীর ছেলে। তিনি একজন রাস্তা নির্মাণ শ্রমিক।

নিহত শ্রমিকের সহকর্মী মামুন বলেন, উপজেলার বাঁশবাড়ী এলাকার একটি গ্রামীণ ইট সলিং রাস্তার নির্মাণ কাজ করতে তারা আসেন। প্রচন্ড গরমে কাজ করায় গরমে অতিষ্ঠ হয়ে বেলা সাড়ে ১১টার দিকে মাজহারুল আমাকে নিয়ে রাস্তার পাশের খননকৃত একটি নতুন পুকুরে গোসলে যান। মাজহারুল গোসল করতে পুকুরে নামেন। একপর্যায়ে তিনি পুকুরের গভীরে পানিতে তলিয়ে যান। সাথে সাথে আমি পানিতে নেমে তাকে খুঁজতে থাকি। পানিতে তাকে না পেয়ে স্থানীয় লোকজনদের ঘটনাটি জানাই।

নিহতের বাবা হাসেন আলী বলেন, মুঠোফোনে খবর পেয়ে ঘটনাস্বলে আসলে মাজহারুলের মৃত্যুর কথা জানানো হয়। তার রোজগারের টাকায় চলতো আমাদের সংসার চলতো। তার সালমান নামে ৮মাস বয়সী এক শিশু পুত্র আছে।

মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিন্টু মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে।

অপরদিকে, সোমবার (১৩ মে) বেলা ১১টার দিকে শ্রীপুর পৌরসভার বাগমারা কলেজপাড়া এলাকায় জমে থাকা ডোবার পানিতে ডুবে তাহমিদ নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত মো. তাহমিদ (১৫ মাস) নেত্রকোনার পূর্বধলা উপজেলার মোঃ তরিকুল ইসলামের ছেলে। শিশুটি তার বাবা-মায়ের সঙ্গে কলেজ পাড়া এলাকায় একটি বাড়িতে বসবাস করতো। তাঁর পিতা একটি মাদ্রাসার মুহতামিম।

নিহতের স্বজনদের বরাত দিয়ে স্থানীয় আবু রায়হান বলেন, সোমবার বেলা ১১টার দিকে নিহত তাহমিদ বাড়ির উঠানে বড় বোনের সাথে খেলা করছিল, এসময় তার মা সাংসারিক কাজে ব্যস্ত ছিলেন। হঠাৎ তাহমিদের কোন সাড়া শব্দ না পেয়ে তিনি আশপাশে খোঁজ করতে থাকেন। খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশেই ঘেষা জমির গর্তে জমে থাকা পানির ডোবাতে তাহমিদকে দেখতে পান। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক আতাউল বলেন, মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল ওই শিশুটিকে।

শ্রীপুর থানার ওসি আকবর আলী খান বলেন, বিষয়টি কেউ থানায় জানায়নি। এবিষয়ে খোঁজ নিয়ে স্বজনদের আবেদনের প্রেক্ষিত্রে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।