সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে সিরাজদিখানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল মাহিন্দ্রা ,চালক নিহত । মুন্সীগঞ্জে গজারিয়ায় আ”লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৬জন গুলিবিদ্ধসহ আহত ১০ কালিগঞ্জে নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশনের অনিয়ম দূর্নীতি ও গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত কালিগঞ্জ বিষ্ণুপুরে সার্বজনীন বাসন্তী মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী

চট্টগ্রাম পরিবহন ধর্মঘট স্থগিত দাবি পূরণের আশ্বাস জেলা প্রশাসক

এম মনির চৌধুরী রানা, চট্টগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৪৯ বার পঠিত

 

এম মনির চৌধুরী রানা, চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রাম পণ্যবাহী সড়ক পরিবহন শ্রমিক সমন্বয় পরিষদের ডাকা ৩৬ ঘণ্টার ধর্মঘট স্থগিত করা হয়েছে। চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের আহ্বানে ধর্মঘট স্থগিত করতে সম্মত হন পরিবহন নেতৃবৃন্দ। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর সার্কিট হাউসের সম্মেলন কক্ষে ১৯ মে থেকে ২০ মে পর্যন্ত বৃহত্তর চট্টগ্রামের ৫ জেলায় ৩৬ ঘণ্টা পণ্যবাহী সড়ক পরিবহন শ্রমিক কর্ম বিরতি প্রসঙ্গে অনুষ্ঠিত বৈঠকে জেলা প্রশাসক বলেন, আগামী ১ মাসের মধ্যে পরিবহন নেতাদের যৌক্তিক দাবিসমূহের বিষয়ে উল্লেখযোগ্য অগ্রগতি হবে।
বৈঠকে জেলা প্রশাসকের আহ্বানে সাড়া দিয়ে পরিবহন নেতৃবৃন্দ আপাতত ধর্মঘট স্থগিত করেন। এ সময় জেলা প্রশাসক শ্রমিক নেতাদের দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন এবং তাদের দাবি বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করবেন বলে আশ্বস্ত করেন।
এ সময় তিনি উপজেলা পর্যায়ে ডোপ টেস্ট চালু করার জন্য দ্রুত ব্যবস্থা গ্রহণ করার নির্দেশনা প্রদান করেন। বেআইনি পরিবহন সংগঠনের বিষয়ে ব্যবস্থা গ্রহণ ও পরিবহন শ্রমিকদের নিয়োগপত্র প্রদানের ব্যবস্থা গ্রহণের জন্য শ্রম দপ্তরকে নির্দেশনা প্রদান করেন। তিনি টার্মিনাল নির্মাণের বিষয়ে সিটি কর্পোরেশন ও সিডিএ এর সাথে যোগাযোগ করার পরামর্শ প্রদান করেন। সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গোলাম মোর্শেদ খানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিআরটিএ, বিপিসি, গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা এবং পরিবহন শ্রমিক মালিক সংগঠনগুলোর প্রতিনিধিরা।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।