বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলফা কারাগারে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ রাজধানীতে ট্রেনে কাটা পড়ে সাতক্ষীরার যুবক নিহত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য চট্টগ্রামে ট্রাক-টেম্পোর সংঘর্ষে নিহত ২ বোয়ালখালীতে টেম্পোর ধাক্কায় ভ্যানচালক আহত মোল্লারহাট আবুল খায়ের সেতুর টোল ইজারা প্রদানে কারচুপির অভিযোগ সাতক্ষীরা ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা পুরনো বিআরটিসি বাসের ফাঁদে পঞ্চগড় বাসি খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা গাজী শহিদুল ইসলামের

চট্টগ্রাম-হাটহাজারী হাইওয়েতে ১৮ কিলোমিটার এলাকা জুড়ে গাড়ি পার্কিং

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ১৭৬ বার পঠিত

 

মোহাম্মদ সোলাইমান হাটহাজারী
চট্টগ্রাম

চট্টগ্রাম-হাটহাজারী মহাসড়কের প্রায়
১৮ কি.মি জুড়ে গড়ে উঠেছে অবৈধ গাড়ির পার্কিং। মহাসড়কটি গুরুত্বপুর্ণ হলেও অবহেলিত এই সড়কটি। প্রতিদিন চ.বি শিক্ষার্থীদের যানবাহনের যোগাযোগের এক মাত্র ভরসা এই মহাসড়কটি হলেও মাঝে মধ্যে চ.বি বিভিন্ন বিভাগের ভর্তি পরীক্ষায় প্রশাসনের দৌড়াদৌড়ি করে থাকেন সড়কটি যানজটমুক্ত। প্রতিদিন এই মহাসড়কের পাশে শত শত গাড়ি পাকিং করে সড়কে যানজট সৃষ্টি করলেও প্রশাসনের পক্ষ থেকে তা সরানো উদ্যোগ নেয় না। ১৮ কিলোমিটার এলাকার বিভিন্ন স্থানে সিএনজি অটো-রিকসাসহ বিভিন্ন গাড়ির গ্যারেজ থাকলেও মুলত গ্যারেজ গুলো মহাসড়কের পাশে গাড়ি গুলো পাকিং করে মেরামত করে থাকেন।

সড়কটি দিয়ে পর্যটন নগরী রাঙামাটি ও খাগড়াছড়ির যাওয়ার বিভিন্ন যানবাহন চলাচল করে আসছিল। প্রতিদিন শহরে কর্মরত অফিসগামী লোকজন বাড়ি হতে যাতায়াত করে থাকেন। চ.বি শিক্ষার্থীরা বিভিন্ন পরিবহনে করে ক্যাম্পাসে যাতায়াতকালে অনেক সময় সকালের দিকেও যানজটে পড়ে চরম দুর্ভোগের শিকার হয়। পুরো সড়কের দু’পাশে পাকিং করা গাড়ি গুলো সরিয়ে দিলে এই দুর্ভোগ থেকে রেহাই পাবে যাত্রীসাধারণ ও শিক্ষার্থীরা।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।