বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
গজারিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ মুন্সীগঞ্জে শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর হামলা, থানায় অভিযোগ সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান

চমেক হাসপাতালে আবারও দালাল চক্রের দুই সদস্য গ্রেফতার।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১২৩ বার পঠিত

 

মুন্নি আক্তার, স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (২০ আগস্ট) ভোরে হাসপাতালে ৬ষ্ঠ তলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- জোরারগঞ্জ থানার রাবেয়ার হাট মহাজন হাট এলাকার রাজা মিয়া মিস্ত্রীর বাড়ির বেলায়েত হোসেনের ছেলে মেহেদী হাসান প্রকাশ তুহিন (৩২) ও ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার মনিকুড়া উত্তর বাজার বড় বাড়ির মো. শওকতের ছেলে মো. সৌরভ (২৮)।


চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক নুরুল আলম আশিক বলেন, হাসপাতালের ৬ষ্ঠ তলায় ভোর রাতে অভিযান চালিয়ে ২ জন দালাল ও চোর চক্রের সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক, অস্ত্র, ডাকাতি প্রস্তুতি, চুরিসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণসাপেক্ষে তাদেরকে আদালতে পাঠানো হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।