সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন খান’ মাঠ জরিপে শীর্ষে স্থানে রয়েছেন

মুরাদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৫৭ বার পঠিত

 

মুরাদ মিয়া,সুনামগঞ্জ প্রতিনিধিঃ

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাঠ জরিপে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সমাজসেবক, শিক্ষানুরাগী, প্রবীণ রাজনীতিবিদ,শ্রীপুর উত্তর ইউনিয়নের ৪বারের সাবেক সফল চেয়ারম্যান ও তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি’বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আবুল হোসেন খান।

এবার কে হচ্ছেন তাহিরপুর উপজেলা চেয়ারম্যান,তা নিয়ে সর্বত্র চলছে উপজেলার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের পাড়া মহল্লা ও বাজার,গঞ্জের চায়ের দোকানে দোকানে আলোচনা সমালোচনা।

এবার উপজেলায় যোগ্য প্রার্থী বেছে নেওয়ার জন্য ভোটাররাও বেশ উৎসাহী।এরই মধ্যে দেখা যাচ্ছে চেয়ারম্যান প্রার্থীরা বিভিন্ন এলাকায় শুভেচ্ছা বিনিময় ও ভোট প্রার্থনা করছেন।

এবার উপজেলা পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে একাধিক প্রার্থী মাঠে থাকলেও।
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আবুল হোসেন খান,প্রবীণ মুরব্বি রাজনৈতিক নেতা হিসেবে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠ জরিপে আলোচনায় শীর্ষে রয়েছেন।

সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানাযায়,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আবুল হোসেন খান,তিনি জনপ্রিয়তায় শীর্ষে থেকেও তার বিজয় নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী অঙ্গসংগঠন ও স্থানীয় ভোটারদের সাথে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও কর্মীসভায় দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠক করে যাচ্ছেন।

তাহিরপুর উপজেলা ঘুরে দেখা যায়,উপজেলার ইউনিয়ন ও প্রতিটি ওয়ার্ডের ভোটারদের মুখে মুখে ও সুরে সুরে আলোচনায় শীর্ষ রয়েছেন,এই প্রবীণ মুরব্বি বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান।

২১মে মঙ্গলবার উপজেলার অনুষ্ঠিত নির্বাচন,এরই ধারাবাহিকতায়,,তার নির্বাচনী মাঠে তার পক্ষে নেমে কাপ পিরিচ মার্কার জন্য ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়ে দিনরাত কাজ করছেন,কর্মীসমর্থকসহ সাধারণ জনতা।

দায়িত্বশীল সূত্র জানা গেছে,তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়ন ও এলাকাবাসীর কাছে ক্লিন ইমেজের মানুষ হিসেবে দলমত নির্বিশেষে নেতা হিসেবে ব্যাপক পরিচিতি
মুখ লাভ করেছেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি’ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.আবুল হোসেন খান।

বিগত সময়ে যখন তিনি উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্বে ছিলেন,,তিনি তখন ইউনিয়নের একজন সৎ যোগ্য ও ন্যায় বিচারক হিসেবে সাধারণ মানুষের কাছ থেকে উপাধি পান তিনি।

এছাড়াও তিনি স্থানীয় মসজিদ,মন্দির,দরিদ্র অসহায়,মানুষের পাশে দাড়ানো ও ক্লাবসহ অনেক শিক্ষামূলক প্রতিষ্ঠানে সহযোগিতা,বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান,সাধ্য অনুযায়ী সবসময় সহযোগিতা করে আসছেন তিনি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।