বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

চেয়ারম্যান প্রার্থী মো.আফতাব উদ্দিনের নির্বাচনী প্রচারণায় মো.আব্দুল হেকিম

মুরাদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৯৭ বার পঠিত

 

মুরাদ মিয়া,সুনামগঞ্জ প্রতিনিধিঃ

আগামী ২১মে মঙ্গলবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ৬ষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচন। এ নির্বাচনে তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী তরুণ সমাজ সেবক ও ৫নং বাদাঘাট ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মো.আফতাব উদ্দিনের পক্ষে।

মঙ্গলবার (১৪ মে) দিনব্যাপী উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বড়ছড়া, ট্যাকেরঘাট,নতুন বাজার,দুধের আউটা গ্রাম,মন্দিয়াতা,কামালপুর,ছিড়ের গাঁও,ছিলানী তাহিরপুর,গোলাবাড়ি,জয়পুর,লাকমা বাজার,লালঘাট মোড়,বাশতলা পয়েন্ট,চারাগাঁও বাজার পয়েন্ট,কলাগাঁও বাজার,জঙ্গলবাড়ি মোড়,লামাকাটা বাজার মোড়,ও বাগলী বাজার,এলাকায় এ সময় চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিনের হয়ে ভোটারদের মাঝে আনারস প্রতীকের লিফলেট বিতরণ করেন,মো.আব্দুল হেকিম।

পরে তিনি শত শত উপস্থিত জনগণের
সামনে বক্তব্য রাখেন,এবং তাহিরপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিন কে নির্বাচনে বিজয়ী করতে সবার কাছে আনারস প্রতীকে ভোট প্রার্থনাসহ সার্বিক সহযোগিতা কামনা করেন।

মো. আব্দুল হেকিম আরও বলেন, ইতিমধ্যই তিনটি পদে প্রতিদ্বন্দ্বীকারী চূড়ান্ত প্রার্থীরা দিন-রাত নির্বাচনী মাঠে সরব রয়েছেন। প্রথমবারের মতো দলীয় প্রতিক ছাড়া নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় সকল প্রতিদ্বন্দ্বীকারী প্রার্থীরা হচ্ছে সরকার দলীয় অনুসারী। আসন্ন তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে যে সকল প্রার্থীরা অংশগ্রহণ করছেন তার মধ্যে অন্যতম হচ্ছেন,উপজেলা চেয়ারম্যান প্রার্থী,৫নং বাদাঘাট ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও তরুণ সমাজ সেবক মো.আফতাব উদ্দিন।
ইতিমধ্যই তিনি নির্বাচনী মাঠে ক্লিন ইমেজের প্রার্থী হিসেবে সাড়া ফেলেছেন।

মো. আফতাব উদ্দিনের নির্বাচনে অংশগ্রহণ করার বিষয়ে আব্দুল হেকিম বলেন, বাংলা, বাঙ্গালী ও বাংলাদেশের সকল সোনালী অর্জনের গৌরবান্বিত অংশীদার বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগের একজন সক্রীয় কর্মী হয়ে জাতির পিতার আদর্শ মনে-প্রাণে ধারন করে দেশনেত্রী শেখ হাসিনার উন্নয়নে অনুপ্রাণিত হয়ে গঠনমূলক অংশগ্রহণের মাধ্যমে একজন ক্ষুদ্র কর্মী হয়ে কাজ করে যাচ্ছেন আফতাব উদ্দিন। আগামী দিনের সুখী, সমৃদ্ধ, ডিজিটাল থেকে স্মার্ট, উন্নত আয়ের সোনার বাংলা গড়ার প্রত্যয় সব সময় বুকে ধারণ করে চলেছেন তিনি।

তাই আফতাব উদ্দিন, তাহিরপুর উপজেলা বাসীর শোসক নয় সেবক হয়ে উপজেলাবাসীর পাশে আজীবন থেকে সেবা করে যেতে চান।

মো. আব্দুল হেকিম, চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিনের হয়ে আরও বলেন, তাহিরপুর উপজেলার সর্বস্তরের জনগণের পাশে দাড়িয়ে উপজেলার সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া মানুষদের এগিয়ে নিতে কাজ করতে আফতাব উদ্দিনের মূল উদ্দেশ্য।

তিনি আরও জানান, একটি সুস্থ্য রাজনীতির ধারা চালু করে উপজেলার সর্বক্ষেত্রে একটি আমূল পরিবর্তন আনতে চান আফতাব উদ্দিন, আপনারা জানেন,একজন শিক্ষিত, মার্জিত ও আর্থিকভাবে স্বাবলম্বী মানুষের দ্বারাই সকল লোভ-লালসাকে দূরে রেখে সমাজের মানুষের কল্যাণে কাজ করা সম্ভব। মানবতার মা শেখ হাসিনার সকল উপহার, সুবিধা ও উন্নয়নের বার্তাগুলো উপজেলার প্রতিটি মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দেওয়ার মাধ্যমে তাহিরপুর উপজেলাকে ডিজিটাল ও স্মার্ট উপজেলা পরিণত করার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অংশীদার হতে আফতাব উদ্দিনের উপজেলা
পরিষদ নির্বাচনে আসা।

আর সেই মিশন ও ভিশনকে সফল করতেই মূলত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করা। উপজেলার সর্বস্তরের মানুষ আফতাব উদ্দিনকে সাদরে গ্রহণ করেছেন। সারা উপজেলা ঘুরে দেখেছি
আমি শতভাগ আশাবাদি আগামী ২১মে মঙ্গলবার ভোটাররা তাকে আনারস মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে,উপজেলাবাসী তাকে বিজয়ের মালা পড়িয়ে দিবেন ইনশাআল্লাহ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।