শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

জননেত্রী শেখ হাসিনার নির্দেশে, শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন সমাজসেবক আওয়ামী নেতা,জনাব মকবুল হোসেন।

মোঃ আরিফুজ্জামান সাগর,নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ২৫৪ বার পঠিত

মোঃ আরিফুজ্জামান সাগর, নিজস্ব প্রতিনিধিঃ

উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ মকবুল হোসেন !

রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরুপ শীতার্তদের মাঝে বাংলাদেশ আওয়ামীলীগের পাকুন্দিয়া উপজেলার সম্মানিত সদস্য আলহাজ্ব মোঃ মুকবুল হোসেন এর উদ্যোগে ১নং জাঙ্গালিয়া ১ নং ওয়ার্ড হতে ৯নং ওয়ার্ডের অসহায় গরীব শীতার্ত মাঝে ১০০০ হাজার জন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করা হয়।

আজ ১৩ জানুয়ারী ২০২৩ রোজঃ শুক্রবার বিকাল ৩ টায় ।

পাকুন্দিয়া উপজেলার ১নং জাঙ্গালিয়া আলহাজ্ব মোঃ মুকবুল হোসেন নিজ বাস ভবন প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরন করা হয় ।

প্রধান অতিথিঃ হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজাল হোসেন, বিশেষ অতিথিঃ হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের আহবায়ক,  জনাব মোঃ আমিনুল ইসলাম (বকুল) বিশেষ অতিথিঃ হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য জনাব মোঃ আনোয়ার কামাল ।
বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ মুকবুল হোসেন এর সভাপতিত্বে
এই সময় আরো উপস্থিত ছিলেন- সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক (বাচ্চু) উপস্থিত ছিলেন সাবেক ১ নং জাঙ্গালিয়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব অ্যাডভোকেট আঃ সাত্তার , ভিপি আঃ হাকিম, সাংবাদিক আরিফুজ্জামান (সাগর) এবং থানা আওয়ামী লীগের সম্মানিত সদস্যবৃন্দ ও ১ নং জাঙ্গালিয়া ইউনিয়নের ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ ।
তিনি বলেন বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টার ষড়যন্ত্রে বিএনপি-জামায়াত লিপ্ত । আগামী নির্বাচনে নৌকা মার্কায় বিজয়ী করার মাধ্যমে বিএনপি-জামাত জোটকে দাঁতভাঙা জবাব দেবে জনগন ।
তিনি বলেন বিএনপি জামায়াত দেশ ও জাতির শক্র , তারা দেশের মানুষের কল্যান চায় না , শুধু সরকারের সমালোচনা নিয়ে ব্যস্ত থাকে , আমরা শেখ হাসিনার কর্মী মানুষের পাশে আছি , থাকবো ।

বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী সমাজের অস্বচ্ছল মানুষদের সবসময় খোঁজ রাখেন এ সময় তিনি এলাকাবাসী উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।
তিনি বলেন সততাই শক্তি মানবতায় মুক্তি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উক্তি-কে বুকে ধারন করে মানবতার সেবায় সকলকে এগিয়ে আসতে হবে ।
তিনি বলেন সৎ লোকের শক্তি থাকে পাহাড় সমান , আর একজন অসৎ লোকের সবসময় একটি অজানা ভয় কাজ করে ।

এছাড়াও মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী,চাদাবাজী কর্মকান্ডে নির্মুল এর জন্য সকল কে এগিয়ে আসার আহবান জানান।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।