মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে সিরাজদিখানে অগ্নিকান্ড বিষয়ক মহড়া

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ১২২ বার পঠিত

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ

”স্মাট বাংলাদেশের প্রত্যয় দুর্যোগ প্রস্তুতি সবসময়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুন্সিগঞ্জের সিরাজদিখানে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা,ভুমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে এবং সিরাজদিখান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহযোগীতায় গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে সিরাজদিখান উচ্চ বিদ্যালয় আঙিনায় এ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আইমিন সুলতানা, সিরাজদিখান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ ফজলুল করিম, সিরাজদিখান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.রফিকুল ইসলাম, যুবলীগ নেতা জাহিদ শিকদারসহ শিক্ষক-শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে বক্তরা বলেন, দুর্যোগ বলে কয়ে আসেনা। যে কোন মহুত্বে দুর্যোগ এসে বড় ধরনের ক্ষতি করতে পারে। তাই সবাইকে সচেতন থাকতে হবে। যাতে ক্ষতি কম হয়। আজকের এই প্রশিক্ষণ বাস্তব জীবনে কাজে লাগালে এবং ক্ষতির পরিমান কম হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।