শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

জাতীয় পাটি চারঘাট উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৭৫ বার পঠিত

 

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ

জাতীয় পাটি চারঘাট উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬) বিকেলে চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর ডাকরা ভোকেশনাল স্কুল মাঠে রাজশাহী জেলা জাপার আহবায়ক শামসুদ্দিন রিন্টু’র সভাপতিত্বে ও রাজশাহী জেলা জাপার সদস্য সচিব মশিউর রহমান এর সঞ্চালনায় চারঘাট উপজেলার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে ও সকলের উপস্থিতিতে আকবর আলী আসকান কে আহবায়ক ও আব্দুল হাদীকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট জাপা চারঘাট উপজেলা শাখার কমিটি গঠন ও অনুমোদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক আহবায়ক রাহাত হোসেন, যুগ্ম আহবায়ক আব্দুস সালাম সহ উপজেলার আহবায়ক, সভাপতি, সম্পাদক, যুব সংহতি ও ছাত্র সমাজের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, শনিবার (১১ মে) রাজশাহী জেলা জাপার জেলা কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় জেলা জাপার আহবায়ক শামসুদ্দিন রিন্টু ও সদস্য সচিব মশিউর রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জাপা চারঘাট উপজেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।