বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

জিএমপি পূবাইল থানা পুলিশ কর্তৃক অভিযান হত্যা মামলার আসামী গ্রেফতার ০৪

সুরুজ্জামান রাসেল, গাজীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ১১ মে, ২০২৪
  • ৪৬ বার পঠিত

 

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধিঃ

জিএমপি পূবাইল থানার এসআই (নিঃ) মোঃ রফিকুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিতিত্তে ১১ মে শনিবার পূবাইল থানাধীন সাতানীপাড়া এলাকায় অভিযান পরিচালানা করিয়া রবিউল (২৮) হত্যাকান্ডের সহিদ জড়িত ৪ জন আসামীকে গ্রেফতার করে পূবাইল থানা পুলিশ।

পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলো
১। মৃত হাফিজুর রহমান ছেলে মোঃ আবুল কালাম আজাদ (৪৫)
২। শেরপুর জেলার শ্রীবর্দী থানার বালুঘাট এলাকার মোঃ আবুল কালাম আজাদ এর ছেলে মোঃ হুমায়ুন কবির (১৯), ৩। শেরপুর জেলার শ্রীবর্দী থানার বালুঘাট এলাকার মোঃ আবুল কালাম আজাদ এর মেয়ে মোসাঃ কারিমা (২২) বর্তমানে জিএমপি পূবাইল থানার ৪১নং ওয়ার্ড এর সাতানীপাড়া এলাকার (গফুরের বাড়ীর ভাড়াটিয়া) এবং ৪। শরীয়তপুর জেলার নড়ীয়া থানার আইটপাড়া গ্রামের মোঃ বাবুল এর ছেলে মোঃ লিটন (৪৬). বর্তমানে জিএমপি পূবাইল থানার ৪১নং ওয়ার্ড এর সাতানীপাড়া এলাকার ভাড়া থাকেন।

পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান আরও জানান,
১-৪নং আসামীগন অজ্ঞাতনামাআরও ০৪/০৫ জন আসামীগন পূর্ব পরিকল্পিতভাবে রবিউলকে হত্যার উদ্দেশ্যে বাঁশের মোটা লাঠি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। পেনিসে আঘাত করে গুরুতর জখম করে। ডান হাতের বাহুতে কামড় দিয়ে জখম করে এবং দুই চোখে আঘাত করে রক্ত জমাট বাঁধা জখম করে ঘরে ফেলে রাখে। পরবর্তীতে রবিউল এর শারীরিক অবস্থার অবনতি হলে গত ৯ মে ২০২৪ তারিখ সময় সকাল অনুমান ০৮.৩০ ঘটিকায় তাকে ইজিবাইক যোগে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল, টঙ্গী, গাজীপুর নিয়ে গিয়ে ভর্তি করালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক রবিউল এর শারীরিক অবস্থা বিবেচনা করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তৎক্ষণাত এ্যাম্বুলেন্স যোগে ঢাকা হাসপাতালে নেওয়ার পথে উত্তরা জসিম উদ্দিন রোডে পৌঁছালে রবিউল মৃত্যুবরণ করেন।

উক্ত ঘটনা সংক্রান্তে পূবাইল থানার মামলা নং-০৮, তারিখ-১১/০৫/২৪ খ্রিঃ ধারা-৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০ রুজু হলে জিএমপি পূবাইল থানার
এসআই (নিঃ) মোঃ রফিকুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিতিত্তে ৪ জনকে আসামীকে গ্রেফতার করেন।

তিনি আরও বলেন, গ্রেফতার পূর্বক প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে আসামীগন হত্যাকান্ডের ঘটনার সত্যতা স্বীকার করে। আসামীদের বিরুদ্ধে যাবতীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।