সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

ঝালকাঠিতে ফিল্মি স্টাইলে ডিবি পুলিশ পরিচয়ে স্কুল শিক্ষকের টাকা ছিনতাই

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১১৪ বার পঠিত

মাসুমা জাহান,বরিশাল ব্যুরো: ঝালকাঠিতে গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিচয়ে ফিল্মি স্টাইলে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে তুলে নিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার(৩০ জুন) বিকেলে ঝালকাঠি শহরের শিল্পকলা একাডেমির সামনে এ ঘটনা ঘটে।

ওই শিক্ষকের নাম ফজলুল করিম। তিনি ঝালকাঠির নলছিটি উপজেলার সেওতা গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তাঁর দাবি, ছিনতাইকারীরা তাঁর কাছে থাকা ২ লাখ ৩৫ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়েছেন।

ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফজলুল করিম বলেন, তাঁর কাছে পিটিআইয়ের প্রশিক্ষণ ভাতার ৩৮ হাজার টাকা ছিল। এ ছাড়া তিনি ইসলামী ব্যাংক থেকে আরও দুই লাখ টাকা তুলেছিলেন। টাকা নিয়ে তিনি জেলা শহর থেকে অটোরিকশা যোগে নলছিটির খুলনা গ্রামে যাচ্ছিলেন।

পথে ঝালকাঠি শহরের শিল্পকলা একাডেমির সামনে পৌঁছালে একটি সাদা রঙের প্রাইভেট কার অটোরিকশার গতি রোধ করে। এ সময় ডিবি পুলিশের মতো পোশাক পরা তিন যুবক অস্ত্র দেখিয়ে তাঁকে জোর করে ওই প্রাইভেট কারে তুলে নেয়।

ফজলুল করিম বলেন, গাড়িতে উঠানোর পরই তাঁর চোখ, মুখ বেঁধে দুই হাতে হ্যান্ডকাপ পরিয়ে দেওয়া হয়। এরপর ওই যুবকেরা তাঁকে বলেন, তোর নামে হত্যা মামলা আছে। তোর অভিভাবককে ফোন করে দ্রুত ১০ লাখ টাকা দিতে বল। একপর্যায়ে ওই যুবকেরা তাঁকে মারধর শুরু করেন। পরে তাঁর কাছে থাকা ২ লাখ ৩৮ হাজার ৫০০ টাকা নিয়ে বরিশালের বারইজ্জারহাট নামক স্থানে তাঁকে ফেলে যান।

ঝালকাঠি সদর থানার উপপরিদর্শক (এসআই) আরেফিন ইসলাম বলেন, ওই শিক্ষকের কাছ থেকে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তিনি মারধরের শিকার হওয়ায় কিছুটা আহত হয়েছেন। তিনি ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে যান। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে তদন্ত অব্যাহত রয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।