সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

ঝিনাইদহে গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণ! থানায় মামলা দায়ের।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১৬২ বার পঠিত

 

শেখ শোভন আহমেদ, নিজস্ব প্রতিনিধিঃ

ঝিনাইদহ সদর উপজেলার ০৫ নং কুমড়াবাড়িয়া ইউনিয়নের রাউতাইল গ্রামের মোঃ মোক্তার মিয়া স্ত্রী মোছাঃ রাবিয়া বেগমেকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগ ওঠেছে। গত মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ রাতে এই ধর্ষণের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এই ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী গৃহবধূ।

গৃহবধূর স্বামী মোক্তার মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার স্ত্রী ঐ সব লম্পট, মাদক ব্যবসায়ী সন্ত্রাসী ও ধর্ষণকারীর ভয়ে আমাকে কিছু জানায়নি, কয়েকদিন পরে আমাকে জানালে আমি দ্রুত আইনের আশ্রয় নিয়েছি। আমি চাই আইনের মাধ্যমে ওদের কঠিন শাস্তি হোক এবং ন্যয়বিচার দাবি করছি।
এ বিষয়ে ভুক্তভোগী গৃহবধূ’র কাছে জানতে চাইলে তিনি বলেন, ওরা জোর করে একাধিকবার আমাকে ধর্ষণ করেছে। আমার মান-সম্মান যা নষ্ট হওয়ার হয়েছে, আমি কালু ওরফে শামীম ও হযরতের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

গৃহবধূ ধর্ষণের দায়ে অভিযুক্ত কুমড়াবাড়িয়া ইউনিয়নের জাড়গ্রামের সবুর হোসেনের ছেলে মোঃ কালু ওরফে শামীমের কাছে জানতে চাইলে তিনি বলেন এটা সম্পূর্ণ মিথ্যা কথা। তিনি আরো বলেন, মাঝে মধ্যে আমরা কয়েকজন রাউতাইলের দিকে যায় সিদ্দি পানি (গাঁজা) খেতে, কোন ধর্ষণ আমি ও আমরা করিনি।

গৃহবধূ ধর্ষণের বিষয়ে ০৫ নং কুমড়াবাড়ীয়া ইউনিয়নের ০৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ ওয়াসিম মন্ডলে কাছে জানতে চাইলে তিনি বলেন, লোকমূখে শুনেছি যে একজন মহিলা ধর্ষিত হয়েছে, তারা নিজেরা নিজেরা ৫৫ হাজার টাকার মাধ্যমে একটা মীমাংসা করেছিলো, পরে নাকি টাকা পয়সা আর লেনদেন হয়নি।

ঝিনাইদহ সদর থানার ওসি অপারেশন হরিদাস রায় জানান, থানায় এজাহার দায়ের করা হয়েছে। মামলার তদন্ত চলছে, আসামীদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।