সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন

টঙ্গীবাড়ীতে জবর দখলে রাখা সম্পত্তি ৩০ বছর পরে ফিরে পেলেন প্রকৃত মালিক ।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৫২২ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার যশলং ইউনিয়নের অন্তর্গত সেরাজাবাদ গ্রামে জবর দখলে রাখা সম্পত্তি ৩০ বছর পরে ফিরে পেলেন প্রকৃত মালিক।

যশলং ইউনিয়নের সেরাজাবাদ
গ্রামের মৃত খলিল হালদারের
স্ত্রী মমতাজ বেগম ছেলে ইসমাইল হালদার ওসমান গনি হালদার,ওমর আলী হালদার,
আলী মিয়া হালদার, আলমগীর হালদার,
জাহাঙ্গীর হালদার মেয়ে খতেজা বেগম, রোকসানা বেগম, ময়না বেগম , আঁখি বেগম ১৫ গন্ডা জমি প্রতিবেশী মৃত করিম হালদারের ছেলে মামুন হালদার জবর দখল করে রেখেছিল।

মৃত খলিল হালদারের স্ত্রী মমতাজ বেগম বলেন , এতদিন আমাদের কাছে কিছু কাগজপত্র কম ছিল তাই তারা জবরদখল করে খাচ্ছিলো এখন আমরা অনেক কষ্টে এই জমির কাগজপত্র সংগ্রহ করে দেখতে পাই এই জমির মালিক আমার স্বামী তাই আমরা দীর্ঘ দিন পরে এই জমিতে প্রকৃত মালিকানার দখলে যাই ।

মৃত খলিল হালদারের ছেলে আলমগীর হালদার ও জাহাঙ্গীর হালদার ওসমান গনি, হালদার আলী মিয়া হালদার বলেন , মামুন হালদারের কাছে কোন কাগজপত্র ছিল না জোর করে এই জমিতে এত বছর যাবত ভোগ করে যাচ্ছে আমরা অনেক কষ্ট করে কাগজপত্র সংগ্রহ করি এবং আজকে এই জমিতে আমরা প্রকৃত মালিক হিসেবে আমরা মালিকানা দাবি করে এখানে সাইনবোর্ড লাগিয়েছি ।


এই জমি সম্পর্কে মৃত খলিল হালদারের নাতি হালদার গ্রুপের চেয়ারম্যান সাব্বির হাসান সাগর হালদার বলেন , মৃত করিম হালদারের ছেলে মামুন হালদার কে একাধিকবার কাগজপত্র নিয়ে আমাদের সাথে বসার জন্য অনুরোধ করা হয় । কিন্তু মামুন হালদার কাগজপত্র নিয়ে না ধরনের বিভিন্ন অজুহাত দেখায় এবং কাগজপাতি নিয়ে বসতে ইচ্ছুক নয় ও অতিব্যাহত করেন ।

তাই আমরা আজ আমাদের পরিবারের সকলকে নিয়ে এই মালিকানা সাইনবোর্ড প্রত্যেক সম্পত্তিতে লাগিয়েছি ।

অভিযুক্ত মামুন হালদারের সাথে মোবাইলে যোগাযোগ করলে নানা ধরনের অজুহাত দেখান ও পাওয়া যায়নি

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।