শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

টাঙ্গাইলে গণঅধিকার পরিষদের সমাবেশ পদযাত্রায় হামলা

মোঃ সবুজ খান মির্জাপুর টাঙ্গাইলঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১৪২ বার পঠিত

মোঃ সবুজ খান টাংগাইলঃ

টাঙ্গাইলে গণঅধিকার পরিষদের সমাবেশ ও পদযাত্রায় হামলার অভিযোগ করেছেন দলটির নেতারা। রোববার (২ অক্টোবর) বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এ কর্মসূচির আয়োজন করে দলটি।

এ সময় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা করে ব্যানার ছিনিয়ে নেয়, কর্মসূচি পণ্ড করে দেয় বলে অভিযোগ তাদের।

গণঅধিকার পরিষদের উচ্চতর পরিষদ সদস্য শাকিল উজ্জামান বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে এবং এক দফা দাবিতে আমরা শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করছিলাম। এ সময় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা আমাদের ওপর হামলা করে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

গণঅধিকার পরিষদ এর সাংগঠনিক সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন বলেন, সমাবেশ-সমাবেশ করা আমাদের সাংবিধানিক অধিকার। দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধ্বগতি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ১ দফা দাবিতে আমাদের শান্তিপূর্ণ সমাবেশে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত হয়ে ব্যানার টেনে ছিঁড়ে ফেলে ও পুড়িয়ে ফেলে এবং আমাদের নেতাকর্মীদের গায়ে হাত তুলে। ক্ষমতার দাপটে তারাই আজ সংবিধান লঙ্ঘন বিরোধী রাজনৈতিক নেতাকর্মীদের দমনপীড়ন চালাচ্ছে। এই ন্যক্করজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সমাবেশ ও পদযাত্রায় উপস্থিত ছিলেন গণঅধিকার পরিষদের উচ্চতর পরিষদ সদস্য শাকিল উজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন, জেলা শাখার আহ্বায়ক জহিরুল ইসলাম, সদস্য সচিব  মাহবুবুর রহমান রাসেল, জেলা ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক রাকিব হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।