শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

তালায় ১১৭ জন ‍গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল ও পোশাক বিতারণ

মোঃ জমির উদ্দিন ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ তালা সাতক্ষীরাঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

 

মোঃ জমির উদ্দিন ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ তালা সাতক্ষীরাঃ

সাতক্ষীরার তালা উপজেলার ১২ টি ইউনিয়নে কর্মরত ১১৭ জন গ্রাম পুলিশ সদস্যদের মাঝে বাইসাইকেল ও পোশাক বিতরণ করেছে উপজেলা প্রশাসন।
উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (১৩ জুন) বেলা ১১টায় তালা শিল্পকলা একাডেমিতে এই বাইসাইকেল বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বাই সাইকেল বিতারণ করেন জেলা প্রশাসক মো. হুমায়ন কবির।

বাইসাইকেল বিতারণ অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,প্রত্যন্ত অঞ্চলে বাল্যবিবাহ দূরীকরণ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণের মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রণ করতে গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
গ্রাম পুলিশ জনগণের সবচেয়ে কাছাকাছি থেকে দায়িত্ব পালন করেন।তাই তাদের কাজের গতি ত্বরান্বিত করতে পারলে সামাজিক অসঙ্গতিগুলো সমাধানসহ প্রত্যন্ত এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকবে বলে তিনি আশা করেন।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, ভাইস চেয়ারম্যান (মহিলা) মুর্শিদা পারভীন পাঁপড়ি, খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু প্রমুখ।
এসময় তালা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেন, তালা থানা অফিসার ইনচার্চ চৌধুরী রেজাউল করিম, সমাজসেবা কর্মকর্তা সুমনা শারমীন, উপজেলা প্রকৌশলী রথীন্দ্র নাথ মন্ডল, উপজেলা প্রকল্প কর্মকর্তা উবায়দুল হকসহ সুশীল সজামের নেতৃবৃন্দ ও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য ও কর্মরত গ্রাম পুলিশরা উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।