শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে মসজিদের জমি দখলের চেষ্টা, উত্তেজনা চলছে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবীতে মানববন্ধন মধ্যনগরে চোরাই কয়লাসহ তাহিরপুরের ২ কারবারি আটক। পঞ্চগড়ে সুগার মিল পুনরায় চালুর আহ্বান বাঘায় আন্ত র্ধমীয় সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত মুন্সীগঞ্জে সিরাজদিখানে সাংবাদিককে প্রাননাশের হুমকি থানায় অভিযোগ কালিগঞ্জে হয়রানি,ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত চিরবিদায় নিলেন পঞ্চগড়ের বিশিষ্ট সাংবাদিক সাইফুল আলম বাবু বোয়ালখালীতে সুলভ মূল্যে ডিম বিক্রি এমপিও ভুক্তির দাবিতে পঞ্চগড়ে বেসরকারি কলেজ অনার্স -মাস্টার্স শিক্ষকদের মানববন্ধন

তালা’র খলিলনগরে সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৮ মে, ২০২৪
  • ১১৪ বার পঠিত

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ 

শনিবার (১৮ মে) ভোরে সাতক্ষীরার তালা-পাইকগাছা সড়কের খলিলনগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন খুলনা জেলার কয়রা উপজেলার বগা গ্রামের তালেব গাজীর ছেলে সাইদুল ইসলাম (৩৮) ও একই উপজেলার মাদারবাড়ীয়া গ্রামের তোফাজ্জল সরদারের ছেলে মনিরুল ইসলাম (৩০)।

অন্যান্য শ্রমিকরা জানান, তারা গোপালগঞ্জের ধান কাটতে যায়।কাজ শেষে গোপালগঞ্জ থেকে ধান বোঝাই ট্রাকে, বাড়ি ফিরছিলেন।ভোরে খলিল নগর এলাকায় পৌঁছালে ট্রাকটি উল্টে যায়। ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়।শ্রমিকরা আরো জানান, ধানের বস্তা চাপা পড়ে মৃত্যু হয়েছে তাদের।আহত হয় তাদের সঙ্গী আরো নয় ১০ জন।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।