সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা খবর প্রচার ও মুক্তিযোদ্ধা যাচাই বাছাই নিয়ে ষড়যন্ত্র মানববন্ধন অনুষ্ঠিত।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৮৬ বার পঠিত

 

এস এম নেওয়াজ শরীর সুমন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ

সাতক্ষীরার তালা উপজেলায় মুক্তিযোদ্ধা যাচাই বাছাই প্রক্রিয়া চলাকালে অপপ্রচার ও ষড়যন্ত্র করা হচ্ছে এমন অভিযোগ এনে প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১১টায় তালা মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলার সামনে এ কর্মসূচি পালন করা হয়েছে।

মানববন্ধন কর্মসুচি চলাকালে তালা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুল ইসলাম এর সভাপতিত্বে ও জাতীয় শ্রমিক লীগ তালা উপজেলার সাধারন সম্পাদক জি, এম,শফিউর রহমান ডানলাপ সঞ্চালনায়,বক্তব্য রাখেন তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার মশিয়ার রহমান, তালা প্রেসক্লাবের সভাপতি ও খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, রঘুনাথ খাঁ, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা নূর আলী সরদার,উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লুৎফর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের তালা শাখার আহবায়ক শহীদুর রহমান লিটু। এসময় আরো উপস্থিত ছিলেন দৈনিক মানবাধিকার সংবাদের সম্পাদক-প্রকাশক শামিম খান ও ব্যবস্থাপনা সম্পাদকঃ মিজানুর রহমান খান,আজিজুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্বশেষ ঘোষিত নীতিমালা অনুযায়ি গত (২৫ ফেব্রুয়ারি) থেকে তালা উপাজেলায় মুক্তিযোদ্ধা যাচাই বাছাই প্রক্রিয়া শুরু হয়েছে। এ কমিটির আহবায়ক হলেন বীর মুক্তিযোদ্বা আব্দুস সোবহান, সদস্য সচিব উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস ও সদস্য মুক্তিযোদ্ধা সাবেক অধ্যক্ষ সুভাষ সরকার।

এ সময় বক্তারা বলেন, যারা প্রতিদিন উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, ওয়াকার্স পার্টির নেতা অধ্যাপক সাব্বির হোসেন, মুক্তিযোদ্ধা অমল ঘোষ, সমাজ সেবা কর্মকর্তা অজয় ঘোষসহ বিভিন্ন ব্যক্তিদের বিরুদ্ধে সংবাদ মাধ্যমে মিথ্যাচার করে চলেছেন তাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এসময় সাতক্ষীরা জেলা ও তালা উপজেলার কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রি ও অনলাইন মিডিয়ার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।