বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

তিনদিন হয়ে গেলেও সন্ধান মিলেনি হেফাজত নেতা আবদুল মাবুদের

মোঃ আতিকুল্লাহ চৌধুরী, চট্টগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৪৬ বার পঠিত

 

মোঃ আতিকুল্লাহ চৌধুরী, চট্টগ্রাম প্রতিনিধিঃ

হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলা শাখার যুগ্ম সম্পাদক ও হাটহাজারী ওলামা পরিষদ এর সহ-প্রচার সম্পাদক হাফেজ আব্দুল মাবুদ কে সাদা পোষাক দারী পরিচয় দিয়ে কিছু গোয়েন্দা সংস্থার সদস্য রা নিজ বাসা থেকে তুলে নিয়ে যাই।
গত শনিবার ১১মে দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তার গ্রামের বাড়ি হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের ৫নং ওয়ার্ড তালুকদার বাড়ি থেকে গাড়ি বহর করে তুলে যাই বলে জানা গেছে।
তিনি ওই এলাকার মৃত আবদুস সালামের ছেলে।

১৩ই মে রবিবার দৈনিক সময়ের সংলাপ কে বিষয় টা নিশ্চিত করেন আবদুল মাবুদের মা, তিনি বলেন গোয়েন্দা সংস্থার সদস্য পরিচয় দিয়ে তাকে বাসা থেকে তুলে নিয়ে যায়, তার মা গোয়েন্দা সংস্থার সদস্য দের কাছে ছেলেকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে জিঙ্গেস করলে তারা জানান তার কাছে কিছু তথ্য আছে তাকে নেওয়া হচ্ছে অল্প সময়ে আমরা আবার এনে দেব তাকে। তবে আজ তিনদিন হয়ে গেলেও বাসায় আসেনি আবদুল মাবুদ।

অন্যদিকে তার বিষয়ে ১২/০৫/২০২৪ইং রবিবার হাটহাজারী মডেল থানায় তার পরিবার ও হাটহাজারী হেফাজতের পক্ষ থেকে বারবার যোগাযোগ করা হয়েছে। সাথে সাথে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি মেম্বার ও এমপি মহোদয়সহ প্রশাসন ও গোয়েন্দা সংস্থার সর্বোচ্চ পর্যায়ে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে যোগাযোগ করা হয়েছে।
আজ অবধি প্রায় তিনদিন অতিবাহিত হলেও এখনো পর্যন্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থার পক্ষ থেকে তার অবস্থানের আনুষ্ঠানিক কোন তথ্য আমরা পাইনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক মাওলানা মীর ঈদরীস বলেন, দেশে এখন অস্থীতিশীল পরিস্থিতি নেই, এমন সময় হেফাজতে ইসলামের হাটহাজারী উপজেলার যুগ্ন সম্পাদক আনদুল মাবুদ কে গুম করার ব্যাপার টা জনমনে আরেকটি নতুন নাটকের আতঙ্ক বিরাজ করছে। আমরা অতি বিলম্বে তার মুক্তি ও সন্ধান চাই।

এদিকে ১৩ মে তার সন্ধানে হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলা শাখা, হাটহাজারী উলামা পরিষদ ও পরিবারবর্গ পক্ষ থেকে শীর্ষক সাংবাদিক সম্মেলন ও করা হয়ছে এতে সাংবাদিক দের প্রতি বিশেষ আবেদন করেন তারা সাংবাদিকবৃন্দ!
আপনারা জাতির বিবেক, আপনাদের মাধ্যমে সুশীল সমাজ, রাজনীতিবিদ এবং মানবাধিকার সংগঠনগুলোর প্রতি আহ্বান জানাচ্ছি। আশাকরি, একজন গুম হওয়া ব্যক্তির খোঁজ দিতে আপনারা সর্বোচ্চ প্রচেষ্টা চালাবেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।