বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

তুমুল প্রতিদ্বন্দ্বিতার মধ্যে আবারও উপজেলা চেয়ারম্যান হলেন মোয়াজ্জেম হোসেন

মল্লিক মোঃ জামান, রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৪৯ বার পঠিত

মল্লিক মোঃ জামান, রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এ টানটান উত্তেজনা ও তুমুল প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে আবারও রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন সেখ মোয়াজ্জেম হোসেন।

বুধবার (৮ মে) সকাল ৮.০০ টা থেকে বিকাল ৪.০০ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে এবং রাত ১১.০০ টায় রামপাল উপজেলা নির্বাচন অফিস উপজেলা অডিটোরিয়ামে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করে।

তিনি (আনারস) প্রতীকে ২৪,১৯৬ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (কাপপিরিচ) প্রতীকের প্রার্থী এস. এম. জামিল হাসান জামু পেয়েছেন ২৩,৯৪৭ ভোট।

তিনি ২৪৯ ভোটের ব্যবধানে এস. এম. জামিল হাসান জামুকে পরাজিত করে বিজয়ের মালা ছিনিয়ে এনেছেন।

অন্যান্যদের মধ্যে (মোটরসাইকেল) প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল মান্নান পেয়েছেন ৮৮৪ ভোট এবং (দোয়াত কলম) প্রতীকের প্রার্থী শেখ মোঃ আবু সাঈদ পেয়েছেন ৪৯৬ ভোট।

এদিকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে (তালা) প্রতীকের প্রার্থী মোঃ নুরুল হক লিপন ১৯,৩২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মেহেদী হাসান মিন্টু পেয়েছেন ১০,৩২৬ ভোট।
অন্যান্য ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে মোল্যা মাসুদ বিল্লাল কাবির পেয়েছেন ৯২৭৫ ভোট এবং আবুল কালাম আজাদ পেয়েছেন ৯১৫০ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে (কলস) প্রতীকের প্রার্থী মোসাঃ হোসনেয়ারা মিলি ২৫,৪১২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (ফুটবল) প্রতীকের প্রার্থী অধ্যাপিকা ছায়েরা খাতুন পেয়েছেন ১৯,৬৭১ ভোট।

উল্লেখ্য চেয়ারম্যান পদে বিজয়ী প্রার্থী সেখ মোয়াজ্জেম হোসেন চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন এবং পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এবার তিনি দ্বিতীয় বারের মতো রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন। এছাড়া তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

এ উপজেলায় ১০ টি ইউনিয়নের মোট ৪৯ টি ভোটকেন্দ্রে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলায় মোট ১ লক্ষ ৩৮ হাজার ৩০৩ জন ভোটার রয়েছে। এ নির্বাচনে ৩৬.৭৬ শতাংশ নাগরিক তাদের ভোটাধিকার প্রয়োগ করে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।