সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

দৈনিক আজকের সাতক্ষীরা ১৮ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাঁটা ও আলোচনা সভা অনুষ্টিত।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ২০ জুন, ২০২২
  • ১৫৬ বার পঠিত

 

তাপস কুমার ঘোষ,নিজস্ব প্রতিবেদকঃ

সাতক্ষীরার “দৈনিক আজকের সাতক্ষীরা” পাঠক সমাজের নিরন্তর ভালোবাসা নিয়ে আরও এগিয়ে যাবে এই প্রত্যাশায় পত্রিকাটির জন্মদিনে অতিথি বক্তারা বলেন।
দৈনিক আজকের সাতক্ষীরা” সন্ত্রাস, জঙ্গিবাদ, দূর্নীতি রুখে দিতে পত্রিকাটি গত ১৭ বছর ধরে কাজ করে যাচ্ছে জানিয়ে তারা আরও বলেন, সমাজের উন্নয়ন, রাষ্ট্রের উন্নয়ন এবং যা কিছু ইতিবাচক পত্রিকাটি সেই তথ্যই ধারন করে। এই পত্রিকাটি জনমানুষের ভালোবাসা নিয়ে শতায়ু হবে এমন আশাবাদ ব্যক্ত করেন তারা।
দৈনিক আজকের সাতক্ষীরা” সাতক্ষীরার একটি বহুল প্রচলিত দৈনিক পত্রিকার নাম। যে নামের ছায়াতলে সিক্ত আছে বহু সাংবাদিক ও কর্মজীবি মানুষ। যাকে পুজি করে চলছে বহু সাংবাদিক ও মানুষের জীবন জীবিকা। যার মুখচ্ছবি দেখে ও জ্ঞান গর্ভ লেখনি পড়ে মুগ্ধ হচ্ছে সাতক্ষীরার হাজারও পাঠক।

সেই স্বনামধন্য সমাদৃত দৈনিক আজকের সাতক্ষীরা এর ১৮ বছরে পদার্পণে কেক কাটা ও আলোচনা সভা ২০শে জুন সোমবার রসুলপুরে পত্রিকার নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উক্ত পত্রিকার নির্বাহী সম্পাদক জাহাঙ্গীর আলম কবির, প্রধান অতিথি ছিলেন আগরদাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিলন হোসেন কবির, ও সাংবাদিক মাওলানা মিজানুর রহমানের সঞ্চালনায়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাড. আব্দুল মজিদ, সাবেক সভাপতি সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতি, এ্যাড. আ ক ম রেজওয়ান উল্যাহ সবুজ, সাধারন সম্পাদক, সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতি, এ্যাড. আহসান হাবিব, জজ কোর্ট সাতক্ষীরা, দৈনিক সুপ্রভাত পত্রিকার ম্যানেজার, মোঃ তরিকুল ইসলাম। উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক মরহুম মহসিন হোসেন বাবলু’র সহধর্মীনি মাজিদা খাতুন এর উপস্থিতিতে কেক কাটা হয়।

বার্তা সম্পাদক তুহিন হোসেন বলেন,“দৈনিক আজকের সাতক্ষীরা” সত্যকে সত্য আর মিথ্যাকে মিথ্যা বলেই সংবাদ প্রকাশ করে থাকে এমন তথ্য তুলে ধরে এখনকার সমাজে প্রিন্ট মিডিয়া টিকিয়ে রাখা নানা কারনে কঠিন হয়ে পড়েছে। এক্ষেত্রে পাঠকরাই পূর্ন সহায়তা করতে পারেন। আমরা সমাজের যা কিছু নেতিবাচক তার বিরুদ্ধে দাঁড়িয়ে পাঠকের কথা তুলে ধরতে চাই। স্বপ্নের পদ্মা সেতু আর মাত্র ক’দিন বাদে উদ্বোধন হচ্ছে জানিয়ে তিনি বলেন, এটা সরকারের সফলতা। তাই এই সফলতার কথা বারবার তুলে ধরে মানুষকে অনুপ্রানিত করতে হবে।
২০২১-২০২২ সালের সর্বোচ্চ নিউজ কভারেজ, বিজ্ঞাপন, পত্রিকা সরবরাহ ও পত্রিকা অফিসের সাথে সার্বিক যোগাযোগ রক্ষা করায় দৈনিক আজকের সাতক্ষীরার পক্ষ থেকে সেরা সাংবাদিক বিবেচিত হন দেবহাটা ব্যুরো চীফ- কে এম রেজাউল করিম, স্টাফ রিপোর্টার-মোঃ আঃ মোমিনুর রহমান, নিজস্ব প্রতিনিধি-মোঃ আবু সাইদ, দেবহাটা প্রতিনিধি- মোঃ আরাফাত হোসেন লিটন, শ্যামনগর ব্যুরো চীফ- এস এম ফিরোজ হোসেন, তালা ব্যুরো চীফ- মোঃ মিজানুর রহমান, এই ৬ জন কে সেরা সাংবাদিক সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। বক্তারা দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক মরহুম মহসিন হোসেন বাবলুর সংগ্রামী জীবন আলোচনা করেন এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
দৈনিক আজকের সাতক্ষীরা ১৮ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাঁটা ও আলোচনা সভার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম কবীর নির্বাহী সম্পাদক, গাজী শওকাত হোসেন সহ-নির্বাহী সম্পাদক, ডাক্তার মোঃ শাহ আলম ব্যবস্থাপনা সম্পাদক, শেখ তহিদুর রহমান ডাবলু সিনিয়র সহ-সম্পাদক, আলহাজ্ব মাওলানা মিজানুর রহমান সহ-সম্পাদক, মোঃ মেহেদী হাসান সহ-সম্পাদক, এস এম আজিজুর রহমান রাজু সহ-সম্পাদক।
শেখ নাজমুল হোসেন সহ-সম্পাদক রবিউল আলম সহ-সম্পাদক, এম আল ইমরান সরদার সহ-সম্পাদক। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন বার্তা সম্পাদক মোঃ তুহিন হোসেন। এসময় দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার কর্মরত সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।