শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী মুন্সীগঞ্জে গজারিয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঘ এর দাফন সম্পূর্ণ । বকশীগঞ্জে শহরে ১২ ঘন্টা, গ্রামে ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ, তীব্র লোডশেডিংয়ে বিপর্যস্ত জনজীবন

দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার ৮ম প্রতিনিধি সম্মেলন ও শোক সভা অনু‌ষ্টিত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ১৩৯ বার পঠিত

মোঃ‌ লিটন মাহমুদ,মুন্সীগঞ্জ ঃ

জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁন অডিটোরিয়ামে দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকা ৮ম প্রতিনিধি সম্মেলন ও শোক সভা অনু‌ষ্টিত হয় ।

গতকাল ২৮‌শে ন‌বেন্ভর রোজ র‌বি বার দুই ঘ‌টিকার সময় দৈ‌নিক দিন প্রতি‌দি‌নের প্রকাশক ও সম্পাদক মোঃশ‌ফিকুর রহমান সাদ্দাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছি‌লেন এ‌শিয়ান টি‌ভির ব চেয়ারম‌্যান বীরমুক্ত‌ি‌যোদ্বা আলহাজ্ব হারুন উর র‌শিদ ।

তরুন সাংবা‌দিক ও‌দিন প্রতি‌দি‌নের ষ্টাফ রিপোটার মোঃ জু‌য়েল রানার সঞ্চালনায় দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকা ৮ম প্রতিনিধি সম্মেলন ও শোক সভা বি‌শেষ অ‌তি‌থি হিসা‌বে উপস্হ‌িত ছি‌লেন ,‌দৈ‌নিক দিনপ্রতি‌দি‌নের পত্রিকার উপ‌দেষ্টা আলহাজ্ব র‌কিবুর ইসলাম ,
দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার উপ‌দেষ্টা কামাল,
দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার প্রধান সম্পাদক এম‌জি কিব‌রিয়া ,দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার নিবার্হী সম্পাদক মোঃজালাল উদ্দ‌িন জু‌য়েল ,দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার সি‌নিয়ার সহ সম্পাদক মোঃ আব্দুস সামাদ রু‌বেল,দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার বার্তা সম্পাদক মোঃসামচুল আলম, দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার সহকারি সম্পাদক মোঃ সালাউদ্দ‌িন উদ্দ‌িন ,দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার সহকা‌রি সম্পাদক মোঃ‌মোবারক হো‌সেন শা‌হিন ,দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার যুগ্ন সাধারন সম্পাদক এ আর শামীম মোল্লা ।

দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকা ৮ম প্রতিনিধি সম্মেলন ও শোক সভায় আ‌রো উপস্হ‌িত ছি‌লেন ,দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার বি‌শেষ প্রত‌ি‌দিন নৌ‌শিন ,দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার অ‌ফিস সহকারী ,দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার ষ্টাফ রি‌পোটার আকাশ ,দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার মুন্সীগঞ্জ জেলা প্রতি‌নি‌ধি মোঃ‌লিটন মাহমুদ ,দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার টঙ্গীবাড়ী উপ‌জেলার বি‌শেষ প্রতি‌নি‌ধি মোঃজ‌সিম উদ্দ‌িন শেখ,মোঃআ‌নিছুর রহমান র‌লিন সহ বি‌ভিন্ন জেলা থে‌কে আগত প্রতি‌নি‌ধি গন উক্ত সম্মেলন ও শোক সভায় উপস্হ‌িত ছি‌লেন ।

দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার ৮ম প্রতি‌নি‌ধি সম্মেলন ও শোক সভায় শুরু তে কোরয়ান তে‌লোয়ার ম‌ধ্যে দি‌য়ে অনুষ্টান শুরু হয় ।

এছাড়াও দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার পক্ষ থেকে নিজ নিজ কর্মক্ষেত্রে অসামান্য অবদান রাখায় প্রতি‌নি‌ধি মা‌ঝে সন্মনানা স্বারক ‌প্রধান করা হয় ।

দৈ‌নিক দিন প্রতি‌দি‌নের প্রধান উপ‌দেষ্ট মোঃ হারুন উর র‌শিদ‌ের মৃত‌্যু তে অনুষ্টা‌নে মিলাদ ও দোয়া মহ‌ফি‌লের আ‌য়োজন করা হয় । মিলাদ ও দোয়া প‌রিচালনা ক‌রেন হা‌ফেজ মাওলানা আরজউল্লাহ ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।