সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

নওগাঁয় গাড়ি চাপায় মারতে ব্যর্থ হয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৬৮২ বার পঠিত

মোঃ রায়হান আলী, নওগাঁ প্রতিনিধিঃ-

নওগাঁর মান্দায় শরিফুল ইসলাম নামে এক যুবককে গাড়ি চাপা দিয়ে মারতে ব্যর্থ হয়ে লোহার রড দিয়ে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের বিরুদ্ধে।

এ ঘটনায় বুধবার রাতে মান্দা থানায় একটি মামলা করেন শরিফুল ইসলাম। সে ভারশোঁ ইউপির বালিচ গ্রামের বাসিন্দা জালাল উদ্দিনের ছেলে বলে জানা যায়।

মামলা সূত্রে জানা যায় ২০২১ সালের নভেম্বরে ভারশোঁ ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করেন আলতাজ উদ্দিন প্রামাণিক। ঐ নির্বাচনে আলতাজের পক্ষ হয়ে কাজ করেন শরিফুল ইসলাম নামের ওই যুবক। তখন থেকেই চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান সুমন শত্রুতা করে আসছিলেন। এর জের ধরে সোমবার সন্ধ্যায় ভারশোঁ বাজারে যাওয়ার পথে চেয়ারম্যান ব্যক্তিগত প্রাইভেট কার দিয়ে শরিফুলকে ধাক্কা দিয়ে প্রাণে মারার চেষ্টায় ব্যর্থ হয়ে রোড দিয়ে পিটিয়ে হাত ভেঙে দেওয়া হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। পরে তিনি মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে, রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন।

এ ঘটনায় শরিফুল ইসলাম বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আলতাজের পক্ষে ভোট করায় আমার ওপর ক্ষিপ্ত ছিলেন ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন। এরই জের ধরে বিভিন্ন সময় মেরে ফেলার হুমকি দিতেন তিনি। এমত অবস্থায় সোমবার বাজারে যাওয়ার পথে তার প্রাইভেট কার দিয়ে আমাকে ধাক্কা দেন। পরে লোহার রড দিয়ে মারধর করে বাম হাত ভেঙে দেওয়া হয়েছে। হুমকি প্রদানের বিষয়ে পূর্বে কোনো সাধারণ ডায়েরি (জিডি) বা অভিযোগ করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে শরিফুল ইসলাম বলেন, কোন অভিযোগ বা সাধারণ ডায়েরি (জিডি) করা হয়নি এটাই আমার সবচেয়ে বড় ভুল। তিনি আরো বলেন মুস্তাফিজুর রহমান সুমনকে চেয়ারম্যান পদ থেকে বহিষ্কার না করা পর্যন্ত আমি থামবো না।

তবে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায় এ ধরনের কোন মারামারির ঘটনা ঘটেনি, বা কারো জানা নেই। দুই বার দলীয় প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান সুমনের মান ক্ষুন্ন করার জন্য একটি কুচক্রী মহল তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা অভিযোগ করে আসছেন।

এ বিষয়ে চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের কাছে জানতে চাইলে তিনি বলেন, রাস্তায় বাঁক থাকার কারণে তার সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা লেগেছিল, যা ছিল অনাকাঙ্ক্ষিত একটি দুর্ঘটনা। শরিফুল কে রড দিয়ে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার ব্যাপারে তিনি বলেন এটি সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন বানোয়াট উদ্দেশ্য প্রণীত। তাহলে মামলার কেন হলো এ প্রশ্নের জবাবে তিনি বলেন, একটি ঘটনার সুষ্ঠু তদন্ত ছাড়া পুলিশ কিভাবে মামলা নিল সেটি আমার বোধগম্য নয়। তবে সঠিক তদন্ত করে প্রকৃত সত্য উদঘাটনের জন্য পুলিশ-প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, শরিফুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।