সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

নওগাঁর মহাদেবপুরে আন্ত:জেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২২৩ বার পঠিত

মোঃ রায়হান আলী, নওগাঁ প্রতিনিধি: 

নওগাঁর মহাদেবপুরে আন্ত্ম:জেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের পর আদালতের মাধ্যমে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রেস ব্রিফিং সূত্রে জানায়, পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের নিদের্শনায় মহাদেবপুর থানা পুলিশ ও ডিবি নওগাঁর সমন্বয়ে গঠিত একটি চৌকশ টিম গত বুধবার মহাদেবপুর, মান্দা, নিয়ামতপুর ও পোরশা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্ত্ম:জেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃতরা হলেন, মান্দা উপজেলার চকজামদই গ্রামের লুৎফর রহমান হাবুর ছেলে তারেক ওরফে হৃদয় (২৫), মোয়াই গ্রামের আঃ সাত্তারের ছেলে জুয়েল (২৬), নিয়ামতপুর উপজেলার ভবানীপুর দামনাশপাড়া গ্রামের ইছাহাক আলীর ছেলে নুরম্নজ্জামান ওরফে সাগর (২৮), পরানপুর (বরাইল দেনপুকুরপাড়া) গ্রামের বিদেশের ছেলে বিকাশ (২৬), মহাদেবপুর উপজেলার চককন্দর্পপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে হায়দার আলী (৩২), পোরশা উপজেলার শোভাপুর গ্রামের শুকুর মিস্ত্রির ছেলে মেহেদী (২১)।

 

প্রেস ব্রিফিং মাধ্যমে পুলিশ সুপার জানান, গত ৩০ অক্টোবর মহাদেবপুর উপজেলার সতিহাট-মহাদেবপুর গামী পাকা রাস্ত্মায় সুলতানপুর নামক স্থানে ৮ থেকে ১০ জনের একটি ডাকাতদল গাছ কেটে রাস্ত্মায় ফেলে রাস্ত্মায় চলাচলকারী মাইক্রোবাস ও পিকআপ আটকিয়ে এতে থাকা লোকজনের নিকট থেকে ৮/১০টি মোবাইল ফোন ও নগদ ২৮ হাজার হাজার ২০০ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতির শিকার দুলালপাড়া গ্রামের মৃত মমতাজের ছেলে আবুল কালাম বাদী হয়ে ২ নভেম্বর থানায় মামলা দায়ের করেন।

 

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্‌ফর হোসেন জানান, পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের নিদের্শনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) গাজিউর রহমানের নেতৃত্বে মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত্ম) আবুল কালাম আজাদ, ডিবি নওগাঁ এবং থানার অন্যান্য অফিসার ও ফোর্সেও সমন্বয়ে গঠিত শক্তিশালী চৌকশ টিমটি জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। সাথে গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে ডাকাতিকৃত ৩টি মোবাইল ফোন, ডাকাতির কাজে ব্যবহৃদ চায়নিজ কুড়াল, হাসুয়া, হ্যান্ডকাপ, চাকু এবং লাঠি উদ্ধার করে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।